1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আল্লামা আব্দুশ শহীদ গলমুকাপনীর মৃত্যুতে এডভোকেট মাওলানা রশীদ আহমদ এর শোক প্রকাশ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

আল্লামা আব্দুশ শহীদ গলমুকাপনীর মৃত্যুতে এডভোকেট মাওলানা রশীদ আহমদ এর শোক প্রকাশ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ১২৩ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
তিনি শোক প্রকাশ করে বলেন তিনির মৃত্যুতে আজ বৃহত্তর সিলেটের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তাঁহার শুন্য স্থান সহজেই পুরণ হবার নয়।।

সিলেটের প্রবীণ আলেমে দ্বীন,ওসমানী নগর উপজেলার জামেয়া দারুস সুন্নাহ গলমুকাপন এর মুহতামিম ও শায়খুল হাদীস, জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সহসভাপতি, আল্লামা আব্দুশ শহীদ শায়খে গলমুকাপনীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন সিলেট জেলা বিএনপির সাবেক সহ সভাপতি, বর্তমান উপদেষ্টা, ” গোলাপগঞ্জ বিয়ানীবাজার সংবাদ এর সম্পাদক ও প্রকাশক, সিনিয়র সাংবাদিক, কলামিস্ট ও গবেষক এডভোকেট মাওলানা রশীদ আহমদ।

আজ ২৫ জুন রাত নয়টায় বৃহস্পতিবার শোকবার্তায় বিশিষ্ট সাংবাদিক, লেখক, গবেষক, ও রাজনীতিক এডভোকেট মাওলানা রশীদ আহমদ বলেন, আল্লামা আব্দুশ শহীদ গলমুকাপনীর ইন্তেকালে জাতি একজন যোগ্য ইসলামী শিক্ষাবিদ ও চিন্তাবিদকে হারিয়েছে। তার ইন্তেকালে যে শূণ্যতা হয়েছে তা সহজে পূর্ণ হবার নয়।

মাওলানা রশীদ আহমদ মরহুমের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার,আত্মীয়-স্বজন ও তাঁর ছাত্রদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, আল্লামা আব্দুশ শহীদ গলমুকাপনী বুধবার দিবাগত রাত ২.৩০মিনিটের দিকে সিলেট নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।বৃহস্পতিবার দুপুর ২.৩০ মিনিটে তাঁর জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম