1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনামুক্ত হয়েই নাসিমের জানাজায় ডা. জাফরুল্লাহ - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পহেলা বৈশাখ বাঙালির অসাম্প্রদায়িক উৎসব মাগুরার শ্রীপুরে বাংলা নববর্ষ উপলক্ষে বর্ণিল শোভাযাত্রা ও লোকজ অনুষ্ঠান চৌদ্দগ্রামে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন ঈদগাঁওতে উপজেলা প্রশাসনের দিনব্যাপী বৈশাখী মেলা অনুষ্ঠিত বাঁশখালীতে পুকুরে ডুবে দুই বছরের শিশুর মৃত্যু মাগুরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলা নববর্ষ উৎযাপন বাংলা বর্ষবরণ পালন করেছেন বালিয়াডাঙ্গী উপজেলার সম্মিলিত সাংবাদিক সমাজ ধর্মপাশায় ছয়দিন ধরে ইজিবাই চালক সাইকুল নিখোঁজ বাঁশখালী স্টুডেন্টস্ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পুরস্কার বিতরণ বর্ষবরণে রাজধানীর মানিক মিয়া এভিনিউতে রঙ তুলির আঁচড়ে বাঙালী সংস্কৃতি তুলে ধরতে আয়োজিত  দেশের বড় আল্পনা উৎসব

করোনামুক্ত হয়েই নাসিমের জানাজায় ডা. জাফরুল্লাহ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১১৯ বার

মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার :
সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের জানাজায় অংশ নিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। আজ রোববার সকালে রাজধানীর বনানী কবরস্থানে মোহাম্মদ নাসিমের জানাজা অনুষ্ঠিত হয়েছে।
রোববার (১৪ জুন) সকাল ১০টা ৩০ মিনিট হতে ১১টা ১৫ মিনিট পর্যন্ত তিনি বনানী কবরস্থানে থাকেন। এ সময় মোহাম্মদ নাসিমের প্রতি শ্রদ্ধা জানিয়ে মোনাজাত ও দোয়া করেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

এ সময়ে বনানী কবরস্থানে তার সঙ্গে ছিলেন অধ্যাপক ডা. মুহিব উল্লাহ খোন্দকার ও জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম মিন্টু।
এর আগে শনিবার দিনগত ১২টা ২০ মিনিটে গণস্বাস্থ্য কেন্দ্রের ভেরিফায়েড ফেসবুক পেজে প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে ডা. জাফরুল্লাহ চৌধুরীর করোনামুক্তির বিষয়টি নিশ্চিত করা হয়।

গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মহিবুল্লাহ খন্দকার বলেন, গতকাল রাতে ডা. জাফরুল্লাহ চৌধুরী যখন জানতে পারেন যে তিনি করোনামুক্ত হয়েছেন, তখনই তিনি মোহাম্মদ নাসিমের জানাজায় যাওয়ার প্রবল ইচ্ছা পোষণ করেন। মোহাম্মদ নাসিমের সঙ্গে হৃদ্যতাপূর্ণ সম্পর্ক ছিল— উল্লেখ করে তিনি গণস্বাস্থ্য নগর হাসপাতালের চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্যকর্মীদের বলেন, ‘আমি যদি মোহাম্মদ নাসিমের জানাজায় গিয়ে মারাও যাই, তবুও আমি তার জানাজায় যেতে চাই’।
সবশেষ আজ সকালে তিনি মোহাম্মদ নাসিমের জানাজায় অংশ নেন। মোহাম্মদ নাসিমের মরদেহের সামনে তিনি নীরবে দাঁড়িয়ে ছিলেন। একজন মুক্তিযোদ্ধা হিসেবে অপর এক মুক্তিযোদ্ধাকে স্যালুট করেছেন। একইসঙ্গে জাতীয় চার নেতা ও জাতির পিতার পরিবারের সদস্যদের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন। এরপর তিনি আবার গণস্বাস্থ্য নগর হাসপাতালে ফিরে এসেছেন, যোগ করেন ডা. মহিবুল্লাহ খন্দকার।

উল্লেখ্য, ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনা পজিটিভ নিউমোনিয়া রোগী হিসেবে গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এখন তিনি করোনা নেগেটিভ রোগী হিসেবে নিউমোনিয়ার চিকিৎসায় আছেন। তাকে আরও বেশ কয়েকদিন হাসপাতালে থাকতে হবে এবং নিয়ম মেনে জীবনযাপন করতে হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম