1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় সিএনজির ধাক্কায় এক শিশু নিহত, আহত ৪ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি নবীনগরে প্রারম্ভিক শিশু বিকাশ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত মহাকবি আল্লামা ইকবালের ৮৬তম মৃত্যুবার্ষিকী পালন

গাইবান্ধায় সিএনজির ধাক্কায় এক শিশু নিহত, আহত ৪

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ১১৫ বার

গাইবান্ধা প্রতিনিধি :
গাইবান্ধা সদর উপজেলার বাদিয়াখালী ইউনিয়নের রিফাইতপুর বটতলা মসজিদের সামনে গতকাল বুধবার সকালে সিএনজির ধাক্কায় খালেকুল ইসলাম (১০) নামে এক শিশু নিহত ও তার মাসহ ৪ জন আহত হয়েছে।
স্থানীয়রা জানায়, খালেকুল ইসলাম ও তার ফেনী থেকে গাইবান্ধা বাস টার্মিনাল থেকে সিএনজিযোগে সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের ভাঙ্গামোড়ে যাওয়ার পথে বাদিয়াখালীর রিফাইতপুর বটতলা মসজিদের সামনে পৌঁছলে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে মসজিদের দান বাক্সের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই খালেকুল মারা যায়। এসময় তার মা খুকি বেগম (৪০), বড়বোন আফরিন (১৪), ছোট বোন বিবি আয়সা (৭) ও তার চাচি লাইজু বেগম (৩০) আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে গাইবান্ধা জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম