1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় সিএনজির ধাক্কায় এক শিশু নিহত, আহত ৪ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

গাইবান্ধায় সিএনজির ধাক্কায় এক শিশু নিহত, আহত ৪

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৭ জুন, ২০২০
  • ১৩৩ বার

গাইবান্ধা প্রতিনিধি :
গাইবান্ধা সদর উপজেলার বাদিয়াখালী ইউনিয়নের রিফাইতপুর বটতলা মসজিদের সামনে গতকাল বুধবার সকালে সিএনজির ধাক্কায় খালেকুল ইসলাম (১০) নামে এক শিশু নিহত ও তার মাসহ ৪ জন আহত হয়েছে।
স্থানীয়রা জানায়, খালেকুল ইসলাম ও তার ফেনী থেকে গাইবান্ধা বাস টার্মিনাল থেকে সিএনজিযোগে সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের ভাঙ্গামোড়ে যাওয়ার পথে বাদিয়াখালীর রিফাইতপুর বটতলা মসজিদের সামনে পৌঁছলে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে মসজিদের দান বাক্সের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই খালেকুল মারা যায়। এসময় তার মা খুকি বেগম (৪০), বড়বোন আফরিন (১৪), ছোট বোন বিবি আয়সা (৭) ও তার চাচি লাইজু বেগম (৩০) আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে গাইবান্ধা জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম