1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গোয়াইনঘাট ষড়যন্ত্রকারীদের হয়রানির শিকার মুক্তিযোদ্ধা ইনছান আলীর পরিবার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রেণীকক্ষ সংকটে পাঠদান ব্যাহত, জরুরি ভিত্তিতে ভবন প্রয়োজন নোয়াখালীতে ব্যবসায়ীকে পিটিয়ে জখম, প্রতিষ্ঠান ভাঙচুর ও লুট দেশে মেডিকেল ডিভাইস তৈরি করলে তা সাধারণ মানুষের কাছে সহজলভ্য হবে’ -স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন নবীগঞ্জ শহরের রাজা কমপ্লেক্সে হামলা ভাংচুর ও ৪ ঘন্টাব্যাপী সংঘর্ষ! শহর রণক্ষেত্র- আহত অর্ধশতাধিক৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ৷ লালমনি এক্সপ্রেস ট্রেনে যাত্রী ভোগান্তির শিকার দেখার কেউ নেই। চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধাদের মাঝে ট্রাই সাইকেল বিতরণ চৌদ্দগ্রামের বাতিসায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিবের ১৮তম মৃত্যুবার্ষিকী পালন ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ! মোঃ মজিবর রহমান শেখ,

গোয়াইনঘাট ষড়যন্ত্রকারীদের হয়রানির শিকার মুক্তিযোদ্ধা ইনছান আলীর পরিবার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ জুন, ২০২০
  • ১২৩ বার

কে,এ,রাহাত,গোয়াইনঘাট:
সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের নয়াবস্তি গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইনছান আলীর পরিবারের লোকজনের উপর একের পর মিথ্যা সাজানো মামলাসহ বিভিন্ন ধরণের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে একটি মহল।

জাফলংয়ের নয়াবস্তি গ্রামের এই প্রভাবশালী পরিবারের হয়রানি ও অত্যাচারে অতিষ্ট হয়ে উঠেছেন মুক্তিযোদ্ধা ইনছান আলীর নিরীহ পরিবার। তাদের মিথ্যা সাজানো মামলায় কারাভোগ করছেন মুক্তিযোদ্ধার ছেলেরা। এদের বিরুদ্ধে একের পর ষড়যন্ত্র চালাচ্ছেন ওই ষড়যন্ত্রকারীরা।

তাদের মিথ্যা ষড়যন্ত্র থেকে রক্ষা পেতে মুক্তিযোদ্ধা ইনছান আলী বাদি হয়ে ছেলেদের নিরাপত্তার জন্য থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। গোয়াইনঘাট থানা ডায়েরী- নং ৬৮১/২০।

ডায়েরী সূত্রে জানা যায়, নয়াবস্তি গ্রামের মৃত মকবুল আলীর পাঁচ ছেলে তারা হলেন, ইউছুফ আলী, আকবর আলী, আজগর আলী, আব্দুল জব্বার, আসরক আলী। তারা এলাকায় সন্ত্রাসী করে বেড়ায়। এদের বিরুদ্ধে কেউ কোন প্রতিবাদ করলেই পড়তে হয় বিভিন্ন হামালা ও মামলায়। বিধায় কোন প্রতিবাদী লোক কথা বলার সাহস পায়নি এই মহলের বিরুদ্ধে।

গত ২৮ মে এই মহলের সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ করে উপজেলার লুনী গ্রামের জমির উদ্দিনের ছেলে কামরুল ইসলাম। পরে ওই সন্ত্রাসীরা কামরুল ইসলামের উপর হামলা চালায়। এ হামলার ঘটনায় কামরুল ইসলাম বাদি হয়ে গোয়াইনঘাট থানায় একটি লিখিত অভিযোগ করেন। বর্তমানে অভিযোগটি তদন্তাধীন।

জানা গেছে, নয়াবস্তি গ্রামের বাসিন্দা মৃত মকবুল আলীর ছেলে আজগর আলী নিজেদের দূনীর্তি ও সন্ত্রাসী কর্মকান্ড গোপন করতে এবং মুক্তিযোদ্ধার পরিবারকে হয়রানি করা জন্য উঠেপড়ে লেগেছে। যে কোন সময় মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যদের বড় ধরণের ক্ষতি করবেন তারা।

আজগর আলী মুক্তিযোদ্ধা ইনছান আলীর ছেলেদের বিরুদ্ধে একেরপর এক সাজানো মিথ্যা মামলা ও মিডিয়ার কাছে ভুল তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে যাচ্ছে। মামলার ভয়ে কেউ তাদের এই মিথ্যাচারের প্রতিবাদ করছে না।

জাফলংয়ের এই কু-চক্রী মহলের মিথ্যা সাজানো মামলা ও মিডিয়ার কাছে ভুল তথ্য দিয়ে সংবাদ প্রকাশ এবং তাদের ষড়যন্ত্র থেকে রক্ষা পেতে প্রশাসনের নিকট আশুহস্থক্ষেপ কামনা করছেন মুক্তিযোদ্ধা ইনছান আলী ও তার পরিবার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম