1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীগঞ্জে ১৩ টি ইউনিয়ন এলাকাকে গ্রিন জোন ও নবীগঞ্জ পৌরসভাকে ইয়েলো জোন ঘোষণা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

নবীগঞ্জে ১৩ টি ইউনিয়ন এলাকাকে গ্রিন জোন ও নবীগঞ্জ পৌরসভাকে ইয়েলো জোন ঘোষণা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ৮২ বার

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান চৌধুরী শামীম ।।
হবিগঞ্জে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় নবীগঞ্জ পৌরসভাকে ইয়েলো জোন ও ১৩টি ইউনিয়নের সমগ্র এলাকাকে গ্রিন জোন হিসাবে চিহ্নিত করা হয়েছে।বৃহস্পতিবার (১৮ জুন) হবিগঞ্জ জেলার করোনা প্রতিরোধ কমিটির এক সভায় এ সিন্ধান্ত নেয়া হয়। সভা শেষে এসব এলাকায় জোনিং বাস্তবায়নের জন্য স্থানীয় উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের নিকট পাঠানো হয়েছে।বিগত ১৪ দিনের মধ্যে বেশ কয়েকজন করোনা রোগী সনাক্ত হওয়ায় নবীগঞ্জ পৌরসভাকে ইয়েলো জোন হিসাবে চিহ্নিত করা হয়েছে। এছাড়া উপজেলার ১৩টি ইউনিয়নকে গ্রিন জোন হিসাবে চিহ্নিত করা হয়।এই ব্যাপারে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আব্দুস সামাদ বলেন, এলাকার জনসংখ্যার অনুপাতে করোনা সংক্রমণের হার অনুযায়ী জোনিং করা হয়েছে। স্থানীয় প্রশাসনকে জোন বাস্তবায়নের জন্য জানানো হয়েছে।
নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল বলেন, স্বাস্থ্য অধিদপ্তর থেকে অনুমোদন আসার পর চিহ্নিত এলাকাতে জোনিং বাস্তবায়ন কার্যক্রম শুরু হয়ে গেছে। বৃহস্পতিবার (১৮ জুন) বিকাল ৪টার পর থেকে ঔষধের দোকান ছাড়া সকল দোকানপাট বন্ধ করে দেওয়া হয়েছে।উল্লেখ্য, নবীগঞ্জ উপজেলায় এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ৭২৩ জনের। এর মধ্যে ৩২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আর সুস্থ হয়েছেন ২০ জন। করোনা উর্পসগ নিয়ে মৃত্যু হয়েছে একজনের।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম