1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাংলাদেশ ভারত মৈত্রি অটুট থাকুক শ্লোগান নিয়ে দিনাজপুরে বাংলাদেশ সচেতন নাগরিক কমিটির মানববন্ধন কর্মসূচি পালন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ ভারত মৈত্রি অটুট থাকুক শ্লোগান নিয়ে দিনাজপুরে বাংলাদেশ সচেতন নাগরিক কমিটির মানববন্ধন কর্মসূচি পালন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৭ জুন, ২০২০
  • ১২৯ বার

রফিকুল ইসলাম ফুলাল (দিনাজপুর প্রতিনিধি):
বাংলাদেশ ভারত মৈত্রি অটুট থাকুক শ্লোগানে বাংলাদেশ সচেতন নাগরিক কমিটির ব্যানারে ঘন্টাব্যাপি মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। কর্মসূচিতে অংশ নেন বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিসহ সংগঠনের সদস্যরা।’ ৭১ মুক্তিযুদ্ধে ভারতীয় সরকার এবং সেনাবাহিনীর আত্মত্যাগ এবং অবদানের কথা স্মরন করেন অংশ গ্রহনকারীরা। দুই দেশের মধ্যে বন্ধুত্বপূর্ন সম্পর্ক অটুট থাকার পক্ষে এবং সীমান্তে চীনা বাহিনীর হামলায় ২০ ভারতীয় সেনা হত্যার প্রতিবা জানিয়েছেন তারা।

২৭ জুন শনিবার দিনাজপুর প্রেস ক্লাবের সামনে বেলা ১১ টায় বাংলাদেশ সচেতন নাগরিক কমিটি দিনাজপুর জেলা শাখার আয়োজনে সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও কাহারোল উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মালেক সরকার-এর সভাপতিত্বে এবং বাংলাদেশ সচেতন নাগরিক কমিটির সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা সৈকত পাল এর সঞ্চালনায় ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী ুলাল, হি›ু-বৌদ্ধ-খৃষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম রায়, বাংলাদেশ সচেতন নাগরিক কমিটি জেলা শাখার সদস্য সচিব রতন সিং, সদস্য আল-মামুন বিপ্লব, সাবেক রেজিস্ট্রার রনজিৎ সিংহ প্রমুখ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা এক কাতারে াঁড়িয়ে মুক্তিযুদ্ধ করেছি। মুক্তিযুদ্ধে এই দেশের সকল শ্রেণী পেশার মানুষের পাশাপাশি প্রতিবেশী শে ভারতেরও অনেক অবদান ছিল। মুক্তিযুদ্ধে আমরা ভারতের সরকার ও জনগণের কাছ থেকে যে সহযোগিতা পেয়েছি, তা কখনো ভোলা যাবে না। সেজন্য আমরা ভারতের সরকার ও জনগণের কাছে কৃতজ্ঞ। মুক্তিযুদ্ধে অবদানের জন্য বাংলাদেশের মানুষ কোনও দিন ভারতকে ভুলবে না। আমরা একসঙ্গে কাধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবো।

রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি
তাং ২৭-০৬-২০

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম