1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাজশাহীতে ‘করোনামুক্ত’ ঘোষণার পরদিনই মৃত্যু, স্বাস্থ্যবিধি মেনে দাফন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে স্ত্রীর পলায়ন

রাজশাহীতে ‘করোনামুক্ত’ ঘোষণার পরদিনই মৃত্যু, স্বাস্থ্যবিধি মেনে দাফন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২২ জুন, ২০২০
  • ১১০ বার

মঈন উদ্দীন: করোনামুক্ত ঘোষণার পর দিনই রাজশাহীর চারঘাটে মনসুর রহমান (৩০) নামে একব্যক্তি মারা গেছেন। দ্বিতীয়বার নমুনা পরীক্ষা না করেই রোববার তাকে সুস্থ বলা হয়েছিল। কিন্তু সোমবার সকালে মারা গেছেন তিনি।তবে ইউএনও সৈয়দা সামিরা বলছেন, মনসুর রহমান হৃদরোগী ছিলেন। সে কারণেই তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফন করতে বলা হয়েছে।
মৃত মনসুর রহমানের বাড়ি চারঘাটের ঝিকড়া গ্রামে। সোমবার সকালে বাড়িতেই মারা গেছেন তিনি। আগের দিন রোববার উপজেলা স্বাস্থ্য বিভাগ তাকে করোনামুক্ত ঘোষণা দিয়ে বাড়ি থেকে বের হওয়ার অনুমতি দিয়েছিল।দ্বিতীয়বার তার নমুনায় পরীক্ষা করা হয়নি। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দা সামিরা জানান, স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনা আছে কারও শরীরে যদি করোনার উপসর্গ না থাকে তবে একটা নির্দিষ্ট সময় পর তাকে করোনামুক্ত বলা যাবে। সে অনুযায়ী রোববার চিকিৎসকরা মনসুরকে বলেছিলেন, চাইলে তিনি এখন বাড়ি থেকে বের হতে পারবেন। তবে দ্বিতীয়বার নমুনা পরীক্ষা হয়নি বলেও নিশ্চিত করেছেন তিনি।
মনসুর রহমান পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে একটি বেসরকারি প্রতিষ্ঠানের গাড়িচালক হিসেবে কাজ করতেন। ঈদের ছুটিতে বাড়ি এসেছিলেন তিনি। ছুটি শেষে যোগদানের জন্য রূপপুর গেলে কর্তৃপক্ষ করোনা নেগেটিভ সনদ দেখতে চায়। অগত্যা তিনি রাজশাহী ফিরে গত ৬জুন নমুনা দিয়েছিলেন পরীক্ষার জন্য। এতেই তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তবে তার কোনো উপসর্গ ছিল না। নিয়ম অনুযায়ী, করোনা শনাক্তের ১৪দিন পরে দ্বিতীয়বার নমুনা পরীক্ষার কথা। তবে রাজশাহীর সিভিল সার্জন ডা. এনামুল হক ইউনিভার্সাল২৪নিউজকে বলেন, মনসুরের দ্বিতীয়বার করোনা টেস্টের সময় হয়েছিল। কিন্তু করোনা ল্যাবে নমুনার চাপ থাকার কারণে তার টেস্ট করানো যায় নি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম