1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

শরণখোলায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ জুন, ২০২০
  • ১১৩ বার

নইন আবু নাঈম ঃ
বাগেরহাটের শরণখোলায় এক সাংবাদিক সন্ত্রাসী হামলার স্বীকার হয়েছেন। হামলার স্বীকার নাজমুল ইসলাম সবুজ দৈনিক গনমানুষের আওয়াজ পত্রিকার শরণখোলা উপজেলা প্রতিনিধি।
রবিবার রাত আনুমানিক ৯টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের রাজাপুর বাজারে ঘটনাটি ঘটেছে। স্থানীয়রা ওই সাংবাদিককে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। খবর পেয়ে শরণখোলা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।
সাংবাদিক সবুজ বলেন, সোমবার সন্ধ্যা ৬টার দিকে আমার ছোট ভাই মুন্না ও সাকিবের সাথে স্থানীয় আওয়ামীলীগ নেতা শহীদ মুন্সির পূত্র জয়ের সাথে সামান্য বিষয়ে কথা কাটাকাটির সৃষ্টি হলে নিজেরাই আপোষ মিমাংসা করে নেয়। রাত্র ৯টার দিকে রাজাপুর বাজারস্থ নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে যাবার প্রস্তুতিকালে জয়ের পিতা শহীদ মুন্সীর নেতৃত্বে স্থানীয় সন্ত্রাসী সাবেক ইউপি সদস্য আমিনুল ইসলাম পিঞ্জু, উপজেলার আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের বরখাস্তকৃত ও বিতর্কিত শিক্ষক মাহফুজুর রহমান প্রিন্স, বাবু জোমাদ্দার ও জয় মুন্সি লাঠি-সোটা সহকারে অতর্কিত হামলা করে কিল, ঘুষি, লাথি ও এলোপাথাড়ী পিটিয়ে গুরুতর আহত করেন। বিষয়টি বাজার ব্যবসায়ীরা টের পেয়ে সবুজকে রক্ষা করেন। অবস্থা খারাপ দেখে সটকে পড়ে ওই সন্ত্রাসীরা।
এব্যাপারে বাজার ব্যবসায়ী কমিটির সাধারন সম্পাদক কবির তালুকদার বলেন, বিষয়টি নিয়ে মঙ্গলবার বিকালে আপোষ মিমাংসার জন্য বাজার ব্যাবসায়ী কমিটি উভয় পক্ষকে নিয়ে বসার সিদ্ধান্ত নিয়েছে।
ইউপি সদস্য সাজেদুর রহমান আজাদ বলেন, রায়েন্দা হাসপাতালে আহত সাংবাদিককে চিকিৎসার জন্য নিয়ে আসার পরে বিষয়টি সম্পর্কে অবগত হই।
তবে, অভিযুক্ত শহীদ মুন্সী ও সাবেক ইউপি সদস্য আমিনুল ইসলাম পিঞ্জুর সাথে বারবার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও তাদেরকে পাওয়া যায়নি।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ এস.কে আব্দুল্লাহ আল সাঈদ জানান, মারামারির ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম