1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রেণীকক্ষ সংকটে পাঠদান ব্যাহত, জরুরি ভিত্তিতে ভবন প্রয়োজন নোয়াখালীতে ব্যবসায়ীকে পিটিয়ে জখম, প্রতিষ্ঠান ভাঙচুর ও লুট দেশে মেডিকেল ডিভাইস তৈরি করলে তা সাধারণ মানুষের কাছে সহজলভ্য হবে’ -স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন নবীগঞ্জ শহরের রাজা কমপ্লেক্সে হামলা ভাংচুর ও ৪ ঘন্টাব্যাপী সংঘর্ষ! শহর রণক্ষেত্র- আহত অর্ধশতাধিক৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশের টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ৷ লালমনি এক্সপ্রেস ট্রেনে যাত্রী ভোগান্তির শিকার দেখার কেউ নেই। চৌদ্দগ্রামে মুক্তিযোদ্ধাদের মাঝে ট্রাই সাইকেল বিতরণ চৌদ্দগ্রামের বাতিসায় জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ ব্যবসায়ী হাবিবুর রহমান হাবিবের ১৮তম মৃত্যুবার্ষিকী পালন ঠাকুরগাঁও জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন ! মোঃ মজিবর রহমান শেখ,

শরণখোলায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৮ জুন, ২০২০
  • ৯০ বার

নইন আবু নাঈম ঃ
বাগেরহাটের শরণখোলায় এক সাংবাদিক সন্ত্রাসী হামলার স্বীকার হয়েছেন। হামলার স্বীকার নাজমুল ইসলাম সবুজ দৈনিক গনমানুষের আওয়াজ পত্রিকার শরণখোলা উপজেলা প্রতিনিধি।
রবিবার রাত আনুমানিক ৯টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের রাজাপুর বাজারে ঘটনাটি ঘটেছে। স্থানীয়রা ওই সাংবাদিককে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। খবর পেয়ে শরণখোলা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে।
সাংবাদিক সবুজ বলেন, সোমবার সন্ধ্যা ৬টার দিকে আমার ছোট ভাই মুন্না ও সাকিবের সাথে স্থানীয় আওয়ামীলীগ নেতা শহীদ মুন্সির পূত্র জয়ের সাথে সামান্য বিষয়ে কথা কাটাকাটির সৃষ্টি হলে নিজেরাই আপোষ মিমাংসা করে নেয়। রাত্র ৯টার দিকে রাজাপুর বাজারস্থ নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে যাবার প্রস্তুতিকালে জয়ের পিতা শহীদ মুন্সীর নেতৃত্বে স্থানীয় সন্ত্রাসী সাবেক ইউপি সদস্য আমিনুল ইসলাম পিঞ্জু, উপজেলার আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয়ের বরখাস্তকৃত ও বিতর্কিত শিক্ষক মাহফুজুর রহমান প্রিন্স, বাবু জোমাদ্দার ও জয় মুন্সি লাঠি-সোটা সহকারে অতর্কিত হামলা করে কিল, ঘুষি, লাথি ও এলোপাথাড়ী পিটিয়ে গুরুতর আহত করেন। বিষয়টি বাজার ব্যবসায়ীরা টের পেয়ে সবুজকে রক্ষা করেন। অবস্থা খারাপ দেখে সটকে পড়ে ওই সন্ত্রাসীরা।
এব্যাপারে বাজার ব্যবসায়ী কমিটির সাধারন সম্পাদক কবির তালুকদার বলেন, বিষয়টি নিয়ে মঙ্গলবার বিকালে আপোষ মিমাংসার জন্য বাজার ব্যাবসায়ী কমিটি উভয় পক্ষকে নিয়ে বসার সিদ্ধান্ত নিয়েছে।
ইউপি সদস্য সাজেদুর রহমান আজাদ বলেন, রায়েন্দা হাসপাতালে আহত সাংবাদিককে চিকিৎসার জন্য নিয়ে আসার পরে বিষয়টি সম্পর্কে অবগত হই।
তবে, অভিযুক্ত শহীদ মুন্সী ও সাবেক ইউপি সদস্য আমিনুল ইসলাম পিঞ্জুর সাথে বারবার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও তাদেরকে পাওয়া যায়নি।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ এস.কে আব্দুল্লাহ আল সাঈদ জানান, মারামারির ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম