1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সীতাকুণ্ডে বেড়ে গেছে মসজিদ ও মন্দিরে চুরির ঘটনা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

সীতাকুণ্ডে বেড়ে গেছে মসজিদ ও মন্দিরে চুরির ঘটনা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ১৩৪ বার

সীতাকুণ্ড চট্টগ্রাম প্রতিনিধি:
সীতাকুণ্ডে হঠাৎ করে মসজিদ ও মন্দিরে
চুরির সংখ্যা বেড়ে যাচ্ছে।
সোমবার ৮ জুন দিবাগত গভীর রাতে পৌরসভাধীন আমিরাবাদ কেন্দ্রীয় জামে মসজিদের অযুখানা, ওয়াসরুম, ও বাথরুমের পানির টেবসহ যাবতীয় জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। ফজরের আযান শুনে মুসল্লিরা মসজিদে গিয়ে অযুখানায় প্রবেশ করে দেখতে পায় সবগুলো পানির টেব ও অন্যান্য গুরুত্বপূর্ন জিনিসপত্র খোয়া গেছে।
এই ঘটনায় মসজিদে নামাজ পড়তে আসা মুসল্লিদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। মুসল্লিরা মসজিদের পরিবর্তে নিজ নিজ বাড়ীতে গিয়ে নামাজ পড়তে বাধ্য হয়।
মসজিদ কমিটির সভাপতি ও কুমিরা আবাসিক বালিকা স্কুল ও কলেজের ধর্মীয় শিক্ষক মাওলানা মোঃ হোসাইন বলেন ঘটনাটি খুবই নিন্দনীয়। মসজিদ কমিটির অন্যান্য সদস্যদের সাথেই আলোচনা করে এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে ১ জুন উপজেলার ১ নং সৈয়দপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড মিরের হাট,মনুমিয়াজি শাহ জামে মসজিদের‌ও দান বাক্স থেকে টাকা লুটের ঘটনা ঘটেছে।
দুর্বৃত্তরা উক্ত মসজিদের দান বাক্স খুলে সমস্ত টাকা পয়সা নিয়ে যায়।
এছাড়া পৌরসদর মন্দির সড়কে অবস্থিত বটতলী কালী মন্দিরেও কিছুদিন আগে দুর্বৃত্তরা মন্দিরের দরজা খুলে বিভিন্ন জিনিসপত্র চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ না করায় প্রশাসন কোনো ব্যবস্থা গ্রহণ করতে পারছে না।
চুরির ঘটনার বিষয়ে জানতে চাইলে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা জানান, তিনি এবিষয়ে তিনি অবগত নন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম