1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাটহাজারীতে করোনা পজিটিভ ৩৯৫ সুস্থ ১২৭ মৃত্যু ১০ জনের - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

হাটহাজারীতে করোনা পজিটিভ ৩৯৫ সুস্থ ১২৭ মৃত্যু ১০ জনের

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ১৬২ বার

কে এম ইউসুফ : হাটহাজারীতে ২৭ জুন পর্যন্ত মোট করোনা পজিটিভ রুগী ৩ শত ৯৫ জন। এর মধ্যে আজ রোববার (২৮ জুন) পাওয়া ফলাফলে ৫ জন পজেটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়- গত ২ এপ্রিল নমুনা প্রেরণ শুরু হওয়ার পর থেকে এ পর্যন্ত হাটহাজারী উপজেলা এরিয়া থেকে মোট নমুনা প্রেরণ করা হয়েছে- ১৪৮০ জনের, ফলাফল এসেছে – ১২৮২ জনের, এরমধ্যে পজিটিভ এসেছে- ৩৭৭ জনের। বর্তমানে হাটহাজারী উপজেলায় মোট করোনা পজিটিভ রোগী- ৩৯৫ জন আর মোট সুস্থ হয়েছেন-১২৭ জন এবং আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন- ১০ জন।

হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নমুনা প্রেরণ করা হয়েছে কিন্তু অন্য উপজেলা বা সিটি কর্পোরেশন এলাকায় অবস্থানকারী রোগীর সংখ্যা- ২৭ জন

অন্য জায়গা থেকে নমুনা দিয়েছেন কিন্তু হাটহাজারী ঠিকানা’ এমন রোগী- ৪৫ জন

আজ রোববার (২৮ জুন) ফতেপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে ৪৫ বছর বয়সী এক পুরুষ, হাটহাজারী পৌরসভার শায়েস্তা খাঁ পাড়া এলাকার ৫৫ বছর বয়সী এক লোক, হাটহাজারী পৌরসভার দেওয়ান নগর এলাকার ৩০ বছর বয়সী এক যুবক, ফতেপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ৮০ বছর বয়সী এক বৃদ্ধ আজ করোনা পজেটিভ রিপোর্ট এসেছে বলে জানান- উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এ এস এম ইমতিয়াজ হোসাইন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম