1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
১৬ দিন পার হলেও গ্রেপ্তার হয়নি ধর্ষণ মামলার আসামী - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে ফসল কর্তন উৎসব ও কৃষক সমাবেশ অনুষ্ঠিত Mostbet Partners Mostbet Sports Betting & & Online Casino Associate Program Reviews বাঁশখালীতে মধ্যরাতে অগ্নিকান্ডে পুড়েছে চার দোকান ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা

১৬ দিন পার হলেও গ্রেপ্তার হয়নি ধর্ষণ মামলার আসামী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ১২৩ বার

মিজানুর রহমান হানিফ, মঠবাড়িয়া, (পিরোজপুর) : পিরোজপুরের মঠবাড়িয়ায় ধর্ষণ মামলার ১৬ দিন পার হলেও গ্রেপ্তার হয়নি ধর্ষণ মামলার আসামী। এদিকে মামলা তুলে নিতে মামলার বাদীকে (ভিকটিম) হুমকি দিয়ে আসছে অভিযুক্ত ধর্ষক ছালাম গাজী (৪৫) ও তার সহযোগি সাইফুদ্দিন কাজী (৩৫)।

অব্যাহত হুমকির পরেও মামলা তুলে না নেয়ায় গত সোমবার (২২ জুন) গভীর রাতে ভিকটিমের বসত ঘর ঘেষা রান্না ঘরে অগ্নিসংযোগ করে আসামীরা। পরিবারের সদস্যরা দ্রুত আগুন নেভাতে সক্ষম হলেও রান্না ঘরের বেড়া ও হালকা মালামাল পুড়ে যায়। ছালাম কাজী উপজেলার দাউদখালী গ্রামের মৃত. আক্তার গাজীর ছেলে ও সাইফুদ্দিন কাজী মান্নান কাজীর ছেলে।

মামলার বাদী জানান, গত ৭ জুন ছালাম গাজী ও সাইফুদ্দিন কাজীর বিরুদ্ধে তিনি ধর্ষণ মামলা করেন। মামলার ১৬ দিন পার হলেও পুলিশ এখন পর্যন্ত কোন আসামী গ্রেপ্তার করতে পারেনি। ধর্ষক ছালাম গাজী প্রতিদিন মামলা তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছে। সোমবার গভীর রাতে ভিকটিমের বসত ঘর ঘেষা রান্না ঘরে আগুন ধরিয়ে দেয়। আগুন লেলিহান দেখে আমারা দ্রুত আগুন নেভাতে সক্ষম হই। এতে রান্না ঘরের বেড়া ও হালকা মালামাল পুড়ে যায়। টের না পেলে পরিবারের হয়তো সম্পূর্ণ ঘর পুড়ে যাওয়াসহ মানুষের সাথে ছাগল, হাস-মুগীরও ব্যাপক ক্ষতি হতো।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য মিয়াজী শামীম ও চৌকিদার কুদ্দুস জানান, আগুন লাগার সংবাদ পেয়ে ওই রাতেই ঘটনাস্থলে গিয়াছিলাম। তারা দ্রুত আগুন নেভাতে সক্ষম হয়েছে। তা নাহলে রড় ধরনের ক্ষতি হতে পারতো।

আসামী গ্রেফতারের বিষয়ে মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, আসামী গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। অগ্নি সংযোগের ঘটনায় ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম