1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আয়ারল্যান্ডের প্রধানমন্ত্রী, প্রধানমন্ত্রীত্ব ছেড়ে করোনার এই খারাপ সময়ে চিকিৎসক রুপে জনগণের পাশে - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
৩ মাস পরেও শিক্ষার্থীদের ট্যুরের টাকার হিসেব দেননি সদস্য সচিব চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ উপাচার্যের পদত্যাগের দাবিতে কুবি শিক্ষকদের চতুর্থ দিনের অবস্থান কর্মসূচি উপজেলা নির্বাচন: বাঁশখালীতে তিন পদে ১৪ জনের মনোনয়ন দাখিল ঢাকা সাব- এডিটরস কাউন্সিল (ডিএসইসি) ৫৫/এ সিদ্দিক ম্যানশন, ৫ম তলা, পুরানা পল্টন, ঢাকা-১০০০ বিশাল বহর নিয়ে ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম জমা দিলেন আক্তার হোসাইন মাগুরা সদরে রানা আমীর ওসমান শ্রীপুরে শরিয়ত উল্লাহ হোসেন মিয়া রাজন বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত তিতাসে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ ও স্পট রেজিস্ট্রেশন উদ্বোধন ইরানে মাছ বৃষ্টি ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যম!

আয়ারল্যান্ডের প্রধানমন্ত্রী, প্রধানমন্ত্রীত্ব ছেড়ে করোনার এই খারাপ সময়ে চিকিৎসক রুপে জনগণের পাশে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৭ জুন, ২০২০
  • ১৫১ বার

উত্তম অরণ:
প্রাণঘা’তী করোনা ভাইরাসের প্রাদু’র্ভাব বেড়েই চলেছে ইংল্যান্ডের পাশের ছোট্ট একটি দেশ আয়ারল্যান্ডে। দেশটিতে এখন পর্যন্ত করোনায় আ’ক্রান্ত হয়েছেন ৪ হাজার ৯৯৪ জন এবং মৃ’ত্যু হয়েছে ১৫৮ জনের।

এমন অবস্থায় করোনা আ’ক্রান্ত রোগীদের চিকিৎসাসেবা দিতে এবং স্বাস্থ্যকর্মীদের সঙ্গে একযোগে কাজ করতে চিকিৎসা পেশায় ফিরেছেন আয়ারল্যান্ডের প্রধানমন্ত্রী ডা. লিও ভারাদকার। স্থানীয় আইরিশ টাইমসের বরাত দিয়ে বিবিসি ও স্কাই নিউজ এই খবর দিয়েছে।

খবরে বলা হয়েছে, চিকিৎসক হিসেবে পুনরায় রেজিস্ট্রেশন করেছেন লিও ভারাদকার। তিনি অন্যান্য স্বাস্থ্যকর্মীর মতো কাজ করার প্রস্তাব দিয়েছেন।

আইরিশ পার্লামেন্টে নির্বাচিত হওয়ার আগে হাসপাতালের চিকিৎসক হিসেবে কাজ করেছেন ভারাদকার। তিনি স্বাস্থ্যমন্ত্রী হিসেবে নিযুক্ত হওয়ার এক বছর আগে ২০১৩ সালে চিকিৎসা পেশা ত্যাগ করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে বইছে তাঁর জয়গান। এমন প্রধানমন্ত্রী পাওয়া যেন ভাগ্যের ব্যাপার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম