1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুমিল্লায় নকল মাস্ক ও স্যানিটাইজারের রোধে অভিযান ও জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা ।

কুমিল্লায় নকল মাস্ক ও স্যানিটাইজারের রোধে অভিযান ও জরিমানা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ১১৫ বার

আবদুল্লাহ আল মারুফ: কুমিল্লায় নকল মাস্ক আর স্যানিটাইজার ব্যবহারে স্বাস্থ ঝুঁকিতে ফেলছে নগরীর সাধারণ মানুষকে। আর এই সয়লাব রোধকরতে কুমিল্লার রেইসকোর্স, শাসনগাছা এলাকায় অভিযান চালায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের শারমিন আরা।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শারমিন আরা জানান, নকল মাস্ক ও স্যানিটাইজার বিক্রি করায় ১২জুন(শুক্রবার) নগরীর একটি দোকানকে তিন হাজার ও অন্য একটি দোকানে বিশ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও দু’টি মামলা দায়ের করা হয়। বর্ণিত স্থানগুলোতে সকল কে মাস্ক পরিধান করার জন্য এবং স্বাস্হ্যবিধি মেনে চলার জন্য সতর্ক করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম