1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চট্টগ্রামের সাতকানিয়ায় ডায়াগনস্টিক সেন্টারে অনিয়ম, ২৫০০০ হাজার টাকা জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা চৌদ্দগ্রামে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত প্রবীন আ’লীগ নেতা মোজাফফর আহমেদ

চট্টগ্রামের সাতকানিয়ায় ডায়াগনস্টিক সেন্টারে অনিয়ম, ২৫০০০ হাজার টাকা জরিমানা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ১১৩ বার

মো. ইকবাল হোসেন:

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কাঞ্চনা ফুলতলা বাজারে অবস্থিত হেলথ ডায়াগনিষ্টিক এন্ড ডায়াবেটিক সেন্টারে আজ ৯ জুলাই বৃহস্পতিবার মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরি (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ-১৯৮২ এবং দন্ডবিধি-১৮৬০ অনুযায়ী ২৫০০০ টাকা জরিমানা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট আল- বশিরুল ইসলাম।

এর আগে অভিযোগ ওঠেছিল হাসপাতালটিতে অভিজ্ঞ ডাক্তার ও নার্স ছাড়া চিকিৎসক সেবা দিয়ে যাচ্ছে। এলাকাবাসীর দাবি, হাসপাতালটিতে পল্লী চিকিৎসক দ্বারা পরিচালিত হওয়ায় টাকা খরচ করেও রোগীরা প্রকৃত সেবা পায় না।

আল- বশিরুল ইসলাম বলেন, নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আমরা অভিযানে গিয়ে অনিয়ম পাই। হাসপাতালটিতে অভিজ্ঞ নার্স নেই এবং ডায়াগনিষ্টিক সেন্টারের অনুমতির কাগজপত্র প্রদর্শন করতে ব্যর্থ হয়েছে। সাইনবোর্ডে ডায়াগনিষ্টিক সেন্টার থাকলে ও বাস্তবে পেশেন্ট বেড ও ডেলিভারি বেডের অস্তিত্ব পাওয়া গিয়েছে। এবং ওয়ান টাইম গ্লাভস ব্যবহার করে শুকাতে দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, ডাক্তার উপস্থিত না থাকলে ও অক্সিজেন সিলিন্ডার বিদ্যমান পাওয়া গেছে। ওষুধ রাখার ফ্রিজে তরকারির বাটি এবং
ব্যবহৃত সরঞ্জামাদি যত্রতত্রভাবে ফেলানো অবস্থায় পাওয়া যায়। হাসপাতালটিকে অনুমতিপত্র দেখানোর জন্য সময় বেধে দেয়া হয়েছে এবং তা নির্ধারিত সময়ের মধ্যে জমা দিতে না পারলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম