1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

নরসিংদীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ১৩৩ বার

সফিকুল ইসলাম রিপন, নরসিংদী:
নরসিংদীর শিবপুরে মোবাইল নিয়ে দন্ধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন। শনিবার ৪ জুলাই সকালে এ ঘটনা ঘটে। নিহতের নাম মোহাম্মদ আলী বিজয় ওরফে রিফাত (১৭)। সে উপজেলার শাষপুর (শহীদ মিনার সংলগ্ন) এলাকার আ: রশিদের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়,আ: রশিদের ছেলে হিমেল (১৫) নিজের টাকা দিয়ে একটি মোবাইল ফোন কিনলে গত ৩ দিন আগে মোবাইল টি হারিয়ে যায়। পরে হিমেল বড় ভাই সন্দেহ করে ঝগড়া বিবাধ করে আসছে। আজ সকালে নিজ বাড়ীতে বড় ভাইকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। হত্যার পর তার চাচাকে জানান,যে আমার বড় ভাইকে মেরে ফেলেছি। তার পরই সে বাড়ি থেকে পালিয়ে যায়। শিবপুর মডেল থানা পুলিশ কে খবর দিলে মরাদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন।

এ ব্যাপারে শিবপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান সংবাদ পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষে থেকে অভিযোগ করলে তদন্তপূর্বক যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম