1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নরসিংদীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে স্ত্রীর পলায়ন

নরসিংদীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ১১৯ বার

সফিকুল ইসলাম রিপন, নরসিংদী:
নরসিংদীর শিবপুরে মোবাইল নিয়ে দন্ধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন। শনিবার ৪ জুলাই সকালে এ ঘটনা ঘটে। নিহতের নাম মোহাম্মদ আলী বিজয় ওরফে রিফাত (১৭)। সে উপজেলার শাষপুর (শহীদ মিনার সংলগ্ন) এলাকার আ: রশিদের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়,আ: রশিদের ছেলে হিমেল (১৫) নিজের টাকা দিয়ে একটি মোবাইল ফোন কিনলে গত ৩ দিন আগে মোবাইল টি হারিয়ে যায়। পরে হিমেল বড় ভাই সন্দেহ করে ঝগড়া বিবাধ করে আসছে। আজ সকালে নিজ বাড়ীতে বড় ভাইকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। হত্যার পর তার চাচাকে জানান,যে আমার বড় ভাইকে মেরে ফেলেছি। তার পরই সে বাড়ি থেকে পালিয়ে যায়। শিবপুর মডেল থানা পুলিশ কে খবর দিলে মরাদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন।

এ ব্যাপারে শিবপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান সংবাদ পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষে থেকে অভিযোগ করলে তদন্তপূর্বক যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম