1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বাঁশখালী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক পদে প্রার্থী হলেন দক্ষ সংগঠক বেলাল মাহমুদ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে কোটাপদ্ধতি সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল রাউজানে তিনদিন ব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন রাউজানে ৬০ প্রজাতির ১ লাখ ৮০ হাজার ফলজ ও ঔষধি গাছের চারা রোপন কর্মসূচি উদ্বোধন মাগুরায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শরিয়াতউল্লাহ হোসেন রাজনকে গণসংবর্ধনা প্রদান  *জরুরী রক্ত প্রয়োজন*রক্তের গ্রুপ: AB+ (এবি পজেটিভ) ফেসবুকে স্ট্যাটাস দিয়ে চৌদ্দগ্রামে তিন ছাত্রলীগ নেতার পদত্যাগ কক্সবাজারে সাংবাদিকদের উপর আ’লীগ-ছাত্রলীগের হামলা সারাদেশে ছাত্রসমাজের উপর মর্মান্তিক হামলার প্রতিবাদ ও কোটা সংস্কারের এক দফা দাবিতে দোহাজারীতে বিক্ষোভ মিছিল  এমএসআর’র ১ কোটি ২৬ লক্ষ টাকা লুটপাট সমস্যায় জর্জরিত চট্টগ্রামের চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্স-অধিকাংশ চিকিৎসক অনুপস্থিত থাকেন নবীনগরে কুতুবিয়া দরবার শরীফে শাহাদাতে কারবালা মাহফিল অনুষ্ঠিত

বাঁশখালী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক পদে প্রার্থী হলেন দক্ষ সংগঠক বেলাল মাহমুদ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ১৭১ বার

সৈয়দ নুরুল আফসার:
চট্টগ্রাম (বাঁশখালী) প্রতিনিধি: জাতীয়তাবাদী ছাত্রদল বাঁশখালী উপজেলা শাখার আহ্বায়ক পদে প্রার্থী হয়েছেন দক্ষ সংগঠক ও কর্মী বান্ধব ছাত্রনেতা বেলাল মাহমুদ।

তিনি স্কুলে পড়াশোনায় থাকাকালীন হতে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান দ্বারা গঠিত বিএনপির ছাত্র সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত।
ইতোমধ্যে ছাত্রনেতা বেলাল মাহমুদ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ ও সমাজ বিনির্মানের ভাবনা ও বিএনপির ১৯ দফা বাস্তবায়নের লক্ষ্যে বাঁশখালী কমল স্মৃতি সংসদ নামে একটি সামাজিক সংগঠন প্রতিষ্ঠা করে বেশ শুনাম কুড়িয়েছেন। সংগঠনটির ২০১৬ সালে প্রতিষ্ঠা লগ্ন হতে বেশ সুনামের সাথে বিভিন্ন সামাজিক কর্মকান্ড ও শিক্ষা মুলক কর্মসুচী বাস্তবায়ন করে আসছে।

জানা যায়, ছাত্রদলের এ কর্মীর বিরুদ্ধে সম্পুর্ণ রাজনৈতিক হয়রানিমুলক মিথ্যা মামলা রয়েছে প্রায় ডজন খানেক। ২০১৩ সালে তিনি দীর্ঘদিন কারাবন্ধি ছিলেন। জানা যায়, জেলে থেকে এসএসসি পরিক্ষায় অংশ গ্রহন করতে হয়েছে।

জাতীয়তাবাদী ছাত্রদল চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার তথ্য সংগ্রহ কার্যক্রম গত বুধবার ৮ জুলাই নগরীর দোস্ত বিল্ডিংস্থ দলীয় কার্যালয়ে সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি শহিদুল আলম শহিদ ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন এ কার্যক্রম উদ্বোধন করেন।

নগরীর দোস্ত বিল্ডিংস্থ দক্ষিণ জেলা বিএনপির দলীয় কার্য্যালয়ে অসংখ্য নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিটের ছাত্রদল নেতারা ভীড় করেন, এসময় উপস্থিত নেতারা বলেন- যারা এই চরম দুঃসময়ে ছাত্রদলের কার্যক্রমকে এগিয়ে নেয়ার জন্য শত নির্যাতন, মামলা হামলাকে উপেক্ষা করে, ছাত্রদলের পতাকা তলে এক হচ্ছেন তাদেরকে অভিনন্দন জানাচ্ছি।

বাঁশখালী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক পদ প্রার্থী বেলাল মাহমুদ জানান আগামীতে দেশের গণতন্ত্র, সুশাসন, প্রত্যেকটি নাগরিকের ভোটাধিকার ফিরিয়ে আনতে জাতীয়তাবাদী ছাত্রদলকে রাজপথে অগ্রণী ভুমিকা পালন করতে হবে। সাধারণ ছাত্রদের যৌক্তিক দাবী আদায়ে সর্বদা প্রস্তুত থাকতে হবে। দলের দূঃসময়ে যারা আন্দোলন, সংগ্রামে রাজপথে ছিল হামলা মামলা নির্যাতনের শিকার হয়েছে তাদের মূল্যায়ন জোর দাবি জানাই। আমি কাঙ্ক্ষিত দায়িত্ব পেলে দল ও দেশের স্বার্থে লড়ে যাবো।

কর্মীবান্ধব এ নেতা চট্টগ্রাম ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি হতে সদ্য এলএলবি অনার্স শেষ করে উচ্চতর কোর্সে রানিং আছেন। পাশাপাশি চট্টগ্রাম জেলা জজ আদালতে শিক্ষানবিস আইনজীবী হিসেবে কর্মরত আছেন।

এ প্রসঙ্গে চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রদল আহ্বায়ক কমিটির সাবেক সদস্য কে এম জামাল উদ্দীন জানান রাজনৈতিক কারণে জেল-জুলুমসহ নানাবিধ ত্যাগের মধ্য দিয়ে একজন পরীক্ষিত কর্মী হিসেবে বেলাল মাহমুদ নিজেকে প্রস্তুত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম