1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মনপুরায় নতুন করোনা আক্রান্তের সংখ্যা ৬ জন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে স্ত্রীর পলায়ন

মনপুরায় নতুন করোনা আক্রান্তের সংখ্যা ৬ জন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ১৪৯ বার

আবিদ হোসেন রাজু,
মনপুরা উপজেলা প্রতিনিধি:
ভোলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরায় চিকিৎসক, সেবিকা, ব্যাংক কর্মকর্তাসহ আরো ৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া মনপুরা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার(পিআইও) পুনরায় দেওয়া নমূনার ফলাফলও পজেটিভ এসেছে। ৬ই জুলাই সোমবার সকালে মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুর রশীদ এই তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো বলেন, গত ২৯জুন নমূনা সংগ্রহ করে আমরা ঢাকার ল্যাবে পাঠাই। আজ সেই নমূনার ফলাফলে ৬ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। যার মধ্যে মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন চিকিৎসক, ১ জন সেবিকা, ১ জন কৃষি ব্যাংক কর্মকর্তা, ১ জন স্থানীয় সরকার প্রকৌশল দপ্তরের(এলজিইডি) ৩য় শ্রেনীর কর্মচারী এবং আরেকজন হলেন ইতিপূর্বে করোনা পজেটিভ হওয়া মনপুরার একটি কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি’র স্ত্রী। এছাড়া মনপুরা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) গত ২৫ জুন পজেটিভ হলে ২৯ জুন তিনি স্ব-ইচ্ছায় আবার নমূনা দিয়ে যান। তার দেওয়া সেই নমূনার ফলাফলও পজেটিভ এসেছে।

তিনি বলেন, মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক অসুস্থতা অনুভব করলে নমূনা দিয়ে গত ৩রা জুলাই বরিশাল চলে যান। বর্তমানে তিনি তার নিজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। আক্রান্ত সেবিকা হোম আইসোলেশনে রয়েছেন। তার সাথে অন্যান্য সেবিকাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে। এছাড়া অন্যান্য আক্রান্তদের হোম আইসোলেশন নিশ্চিত করার জন্য ইউএনও মহোদয়ের সাথে কথা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এপর্যন্ত ২৭৮ জনের নমূনা সংগ্রহ করা হয়েছে। অপেক্ষমান থাকা নমূনার সবগুলোর অর্থাৎ ২৭৮ জনেরই নমূনার ফলাফল পাওয়া গেছে। যার মধ্যে ১৯ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে ১০ জনকে সুস্থ হিসেবে ঘোষনা করা হয়েছে। পূর্বের ৩জনসহ সর্বমোট ৯ জন বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম