1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় গণপূর্ত বিভাগের শ্রেষ্ঠ কর্মকর্তা -কর্মচারী পুরস্কার বিতরণ অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ফাঁসিয়াখালী-মেদাকচ্ছপিয়া পিপলস ফোরাম (পিএফ) সাধারণ কমিটির সভা সম্পন্ন চৌদ্দগ্রামে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন চৌদ্দগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ফের ৩দিন ক্লাস বর্জনের ঘোষণা কুবি শিক্ষক সমিতির নবীনগরে পৃথক মোবাইল কোর্ট অভিযানে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা দৈনিক আমাদের চট্টগ্রামের সম্পাদক মিজানুর রহমান চৌধুরী উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা তিতাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা শেরপুরে আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়ে স্ত্রীর পলায়ন

মাগুরায় গণপূর্ত বিভাগের শ্রেষ্ঠ কর্মকর্তা -কর্মচারী পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ১১১ বার

মোঃ সাইফুল্লাহ ঃ মাগুরা গণপূর্ত বিভাগের ২০১৯-২০২০ অর্থ বছরের শ্রেষ্ঠ কর্মকর্তা -কর্মচারী পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত তহয়েছে।
আজ ২ জুলাই বৃহস্পতিবার বিকালে নির্বাহী প্রকৌশলীর বাসভবনে সামাজিক দূরত্ব বজায় রেখে সকল প্রকার স্বাস্থ্যবিধি অনুসরণ করে সীমিত পরিসরে অনুষ্ঠান এর কার্যক্রম শুরু হয়। মাগুরা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপ-বিভাগীয় প্রকৌশলীসহ সকল কর্মকর্তা -কর্মচারী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে কোভিড-১৯ এর কারণে মৃত্যু বরণ কারীদের আত্মার স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়। মাগুরা গণপূর্ত বিভাগের উন্নয়ন কর্মকাণ্ডের উপর নির্মিত ভিডিও ডকুমেন্টারি দেখানোর পরেই শ্রেষ্ঠ কর্মকর্তা -কর্মচারীর নাম ঘোষণা করা হয়। শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে পুরস্কার গ্রহণ করেন উপ-বিভাগীয় প্রকৌশলী প্রসেনজিৎ পাল, উপ-সহকারি প্রকৌশলী মোঃ সাইফুজ্জামান ও মোঃ নাজমুল হোসাইন । শ্রেষ্ঠ কর্মচারী হিসেবে অফিস সহকারি কাম কম্পউটার মুদ্রাক্ষিক লিটন কুমার ঘোষ, হিসাব সহকারি সুবোধ রয় এবং জিপ চালক মহসিন আলীকে পুরস্কার প্রদান করা হয়। এছাড়া, কোভিড-১৯ প্রতিরোধে সফলতায় বিশেষ পুরস্কার লাভ করেন উপ-সহকারি প্রকৌশলী মোঃ জিয়াউর রহমান এবং মোঃ ফারুক হোসেন।

শ্রেষ্ঠ কর্মকর্তা -কর্মচারীদের পুরস্কার হিসেবে সনদপত্র, ক্রেস্ট এবং বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই প্রদান করা হয়। এছাড়াও, মাগুরা গণপূর্ত বিভাগের সকল কর্মকর্তা -কর্মচারীদের পক্ষ থেকে নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন সম্মাননা স্মারক দেওয়া হয়।
মাগুরার নির্বাহী প্রকৌশলী এবং উক্ত অনুষ্ঠানের সভাপতি জনাব আব্দুল্লাহ আল মামুন তাঁর সমাপনী বক্তব্যে কোভিড-১৯ প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা করেন এবং সবাইকে স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে দায়িত্ব পালন করার জন্য অনুরোধ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম