1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনার সম্মুখসারির যোদ্ধাদের জন্য মার্কিন দূতাবাসের গান - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

করোনার সম্মুখসারির যোদ্ধাদের জন্য মার্কিন দূতাবাসের গান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ৩৩০ বার

বিশেষ প্রতিবেদক, মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার:

কোভিড-১৯ মোকাবিলায় সম্মুখসারির কর্মীদের সম্মানে গান নিবেদন করেছে ঢাকাস্থ মার্কিন দূতাবাস। যুক্তরাষ্ট্রের আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ইউএসএআইডি’র মাধ্যমে ‘জয় হবে’ শীর্ষক একটি গান প্রকাশিত হয়েছে।

সোমবার (২০ জুলাই) যুক্তরাষ্ট্র দূতাবাস এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

গত মার্চে কোভিড-১৯ প্রাদুর্ভাব শুরুর পর থেকে বাংলাদেশের সম্মুখসারির কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে করোনাভাইরাস রোগের বিস্তার রোধে দিন-রাত অক্লান্তভাবে কাজ করে যাচ্ছেন এবং জনসাধারণকে বাড়িতে অবস্থানে সহায়তা করছেন।

বাস্তব জীবনের এসব মহানায়কদের প্রতি শ্রদ্ধা জানিয়ে মার্কিন রাষ্ট্রদূত মিলার বলেন, আমাদের নিজেদের এবং আমাদের পরিবারগুলোকে ভালো রাখতে প্রয়োজনীয় সেবা দিতে স্বাস্থ্যসেবা কর্মী, পুলিশ, কাস্টমস কর্মকর্তা, সাংবাদিকসহ মুদি দোকান, ফার্মেসি ও অন্যান্য ব্যবসায় প্রতিষ্ঠানের কর্মীরা প্রতিদিন এক অসাধারণ সেবামূলক কাজ করে যাচ্ছেন। আপনারা সবাই হলেন প্রকৃত বীর।

আপনাদের প্রতি আমাদের কৃতজ্ঞতা অসীম।
ইউএসএআইডি মিশন ডিরেক্টর ডেরিক এস ব্রাউন বলেন, শুধু ডাক্তার, নার্স ও ফার্মাসিস্টদের প্রতি নয়, সেইসাথে সম্মুখসারিতে কর্মরত সকল শ্রেণি-পেশার কর্মী যারা আমাদের হাসপাতালগুলো পরিচ্ছন্ন রাখেন, আমাদের জন্য খাবার তৈরি ও বিতরণ করেন, অত্যাবশ্যকীয় দোকান খোলা রাখেন, জরুরি নীতিমালা নির্ধারণ করেন, জরুরি খাদ্য পরিবহন করেন এবং কী ঘটছে সে বিষয়ে প্রতিবেদন তৈরি করেন তাদের সবার কঠিন শ্রম ও ত্যাগের প্রতি আমাদের গভীর শ্রদ্ধা রয়েছে। আমাদের ধন্যবাদ ও অগণিত প্রশংসা তাদের প্রাপ্য। আমাদের নিরাপদ ও অবহিত রাখতে সহায়তার জন্য আমাদেরও তাদের সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চিত করতে যথাসাধ্য চেষ্টা চালিয়ে যেতে হবে।

বিশিষ্ট গীতিকার ফুয়াদ আল মুক্তাদির গানটি গেয়েছেন যেখানে জোহাদ, এলিটা, জেফার, রাফা, তাশফিয়া, পালবাশা, এমিল ও ইসা’সহ একদল প্রতিভাবান বাংলাদেশি তরুণ গায়ক গায়িকা অংশ নিয়েছেন। কোভিড-১৯-এর বিস্তার রোধে সহায়তাকল্পে সামাজিক দূরত্ব চর্চার অংশ হিসাবে শিল্পীরা নিজেরাই ঘরে বসে এই গানের ভিডিও ধারণ করেছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম