1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
দেশের সকল মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঃ হুইপ ইকবালুর রহিম এমপি - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন মাগুরায় আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র্্যাব! মাগুরায় যুক্তিহীন বিরোধিতা করার প্রতিবাদ ডিপ্লোমা প্রকৌশলীদের সংবাদ সম্মেলন ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ! এবার ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি কুবি শিক্ষার্থীর ঈদগাঁওতে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান অবশেষে কারাগারে চেয়ারম্যানপুত্র কর্তৃক সাংবাদিক জাহেদকে হত্যার হুমকির প্রতিবাদে সাতকানিয়ায় মানববন্ধন  শিক্ষকদের দাবি আদায়ের লক্ষ্যে সপ্তম দিনের মত অবস্থান কর্মসূচি চৌদ্দগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেফতার-২

দেশের সকল মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঃ হুইপ ইকবালুর রহিম এমপি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৩৩৭ বার

রফিকুল ইসলাম, দিনাজপুর প্রতিনিধি :
জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, দেশের সকল মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সরকার কাজ করে যা”েছ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ সকল ক্ষেত্রেই উন্নয়নের দিকে ধাবিত হয়েছে। মহামারির মধ্যে উন্নয়ন থেমে নেই। এগিয়ে গেছে। তিনি বলেন, স্বাস্থ্য বিধি মেনে চলতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ঘরে থাকলে সুস্থতা হওয়ার সম্ভাবনা বেশি থাকে।

তিনি আরও বলেন, দেশের কোন মানুষ যেন স্বা¯’্যসেবা থেকে বঞ্চিত না হয় সেজন্য দেশের প্রতিটি হাসপাতালে স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য আল্লাহর রহমত কামনা করেন।

৩০ জুলাই বৃহস্পতিবার ১০ কোটি টাকা ব্যয়ে দিনাজপুর ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতালের আউটডোর কমপ্লেক্স ১০ তলা ভবন এর ভিত্তিপ্র¯’রের উদ্বোধন কালে এসব কথা বলেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

এ সময় উপস্থিত ছিলেন গণপুর্ত বিভাগ দিনাজপুরের নির্বাহী প্রকৌশলী মোঃ কুতুব আল-হোসাইন, জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ আহাদ আলী, আরএমও ডাঃ সোহেল রানা, দিনাজপুর পৌরসভার কাউন্সিলর মোঃ জিয়াউর রহমান নওশাদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম