1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শেখ হাসিনা শেখ রেহানাকে এতিম করা বুলেট খালেদা জিয়াকে বিধবা করেছে - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় মহানবী (সাঃ)কে নিয়ে কুটুক্তি করায় দুটি বাড়িতে আগুন! সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ আহত অর্ধশতাধিক শেষ সময়ে রাত -দিন এক করে প্রার্থীরা বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন । অন্যদিকে বিএনপি ভোট বর্জনের লিফলেট বিতরণে মরিয়া হয়ে উঠেছেন চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon

শেখ হাসিনা শেখ রেহানাকে এতিম করা বুলেট খালেদা জিয়াকে বিধবা করেছে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ৪০১ বার

বিশেষ প্রতিবেদকঃ মোহাম্মদ অলিদ সিদ্দিকী তালুকদার:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যে বুলেট শেখ হাসিনা ও শেখ রেহানাকে এতিম করেছিল, সেই একই বুলেট বেগম খালেদা জিয়াকে বিধবা করেছে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শনিবার (১৫ আগস্ট) গ্রিন ইউনিভার্সিটি বাংলাদেশ আয়োজিত আলোচনা সভায় ওবায়দুল কাদের এ কথা বলেন। তিনি তার বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যোগ দেন।

হত্যা হত্যাকে ডেকে আনে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, যে বুলেট বঙ্গবন্ধুকে রক্তাক্ত করেছিল, সেই বুলেটই জিয়াউর রহমানকে রক্তাক্ত করেছে। সেনাপতি জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের বিদেশে চাকরি দিয়ে পুরস্কৃত করেছিলেন। আইন করে খুনিদের বিচার প্রক্রিয়ার পথ বন্ধ করে দেয়ার ঘৃণ্যতম ইতিহাস পৃথিবীতে আর একটিও নেই।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, (বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে) দীর্ঘদিন বাংলাদেশ যে পাপের বোঝা বয়ে বেড়াচ্ছিল, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশে ফিরে এসেছিলেন বলেই আজ জাতি পাপের বোঝা থেকে মুক্ত হয়েছে (বিচারের মধ্য দিয়ে)।

বিএনপি ক্ষমতায় থাকাকালে আওয়ামী লীগের ২১ হাজার নেতাকর্মীকে হত্যা করেছিল, তারা কি সেসব হত্যাকাণ্ডের বিচার করেছে? প্রশ্ন রেখে ওবায়দুল কাদের বলেন, যারা খুন-গুমের কথা বলেন তারা কি কোনদিন কোনো খুনের বিচার করেছিলেন?

গ্রিন ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম