1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ষড়যন্ত্র মোকাবেলায় মৎস্যজীবী লীগকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান আব্দুর রহমানের - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ষড়যন্ত্র মোকাবেলায় মৎস্যজীবী লীগকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান আব্দুর রহমানের

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৪৫৬ বার

নিজস্ব প্রতিবেদক : মুক্তিযুদ্ধের চেতনা ও দেশবিরোধী যেকোনো ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী মৎস্যজীবী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য আব্দুর রহমান।

তিনি বলেন, ৭১ এর পরাজিত স্বাধীনতাবিরোধী অপশক্তির ষড়যন্ত্র এখনও অব্যাহত রয়েছে। ৭১ এর পরাজিত শক্তি স্বাধীনতা হরণ করার জন্য সর্বপ্রকার ষড়যন্ত্র এখনও চালিয়ে যাচ্ছে। তাই যেকোনো ষড়যন্ত্র মোকাবেলায় আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী মৎস্যজীবী লীগ আয়োজিত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্টের গ্ৰেনেড হামলা দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এসময় আব্দুর রহমান তাঁর বাসা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা সভায় যুক্ত হন।

আব্দুর রহমান বলেন, ৭১ এর পরাজয়ের প্রতিশোধ নিতে পাকিস্তানি অপশক্তি ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে। তারই ধারাবাহিকতায় ২০০৪ সালে তৎকালীন চারদলীয় জোট বেগম খালেদা জিয়া ও তার ছেলে তারেক জিয়া আওয়ামী লীগ সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য ২১ আগস্ট গ্রেনেড হামলা চালায়। ১৫ আগস্টের হত্যাকান্ড এবং ২১ আগস্টের গ্রেনেড হামলা একই সূত্রে গাঁথা। একই ষড়যন্ত্রের ধারাবাহিকতা বলে উল্লেখ করেন তিনি।

মৎস্যজীবী লীগের সভাপতি আলহাজ্ব সাইদুর রহমান সাইদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্করের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তৃতা করেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, কার্যনির্বাহী সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, মৎস্যজীবী লীগের কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক, সহ-সভাপতি মোহাম্মদ আলমসহ মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও ঢাকা মহানগর উত্তর দক্ষিণের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম