1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পর্নোগ্রাফির মামলায় গুইমারার বহুল আলোচিত পরকিয়ার নায়িকা শাহিদা গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

পর্নোগ্রাফির মামলায় গুইমারার বহুল আলোচিত পরকিয়ার নায়িকা শাহিদা গ্রেফতার

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৪২৩ বার

আবদুল আলী গুইমারা খাগড়াছড়ি:
অবশেষে গুইমারা,র আলোচিত পরকিয়ার নায়ক শ্যাম প্রশাদ বনিকের নায়িকা শাহিদা আক্তার ময়নাকে গ্রেফতার করেছে গুইমারা থানা পুলিশ।
জানাযায় গতকাল শাহিদার সাবেক স্বামী জাহাঙ্গীর আলম বাদী হয়ে একটি মামলা দায়ের করে যার নং ০২/১৩ তারিখ ১৭/০৮/২০২০ । ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের ৮(১)/৮(২)/৮(৩)/৮(৭) ধারায় মামলা রেকর্ড করে মামলার আই ও এস আই আল আমিনের নেতৃত্বে রাতেই খাগড়াছড়ি জেলা সদরের বাজার পাড়া একালায় পিত্রালয় থেকে জেলা পুলিশের সহায়তায় শাহিদা আক্তার ময়নাকে আটক গুইমারা থানায় নিয়ে আসে।

মামলার আই ও এস আই আল আমিনের কাছে জানতে চাইলে তিনি বলেন ২ জনকে আসামী করে অভিযোগ দেওয়ার সাথে দ্রুত মামলা করে একজনকে আসামি গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। আরেকজন মামলার প্রধান আসামী ইতিমধ্যে ধর্ষন মামলায় জেলখানায় আটক রয়েছে তাকে শ্যোন এরেস্ট দেখানো হবে।
মামলার বাদী জাহাংগীর আলম সন্তোষ প্রকাশ করে গুইমারা থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলেন আইন ও প্রশাসনের প্রতি আমার আস্হা রয়েছে আশা করি সঠিক বিচারটা পাব।

উল্লেখ্য যে এলাকাবাসীর মুখে বহুল প্রচারিত আছে শ্যাম প্রশাদ ও শাহিদা আক্তার ময়নার পরকিয়ার বলি হয়ে মৃত্যু বরন করতে হয়েছে উচাইরি মারমা এবং ধর্ষিত হতে হয়েছে জাহাঙ্গীরের শিশু কন্যাকে।

চাঞ্চল্যকর এ ঘটনায় মুল দুই আসামি গ্রেফতার হওয়ায় এলাকাবাসী খুশি। এদের দৃষ্টান্তুলক বিচার দেখতে চাই গুইমারাবাসী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম