1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কেরানীগঞ্জে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ৪ দোকানে ১লক্ষ, ৭৫ হাজার টাকা জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

কেরানীগঞ্জে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ৪ দোকানে ১লক্ষ, ৭৫ হাজার টাকা জরিমানা

কেরানীগঞ্জ(ঢাকা)প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৫৩ বার

ঢাকা দক্ষিন কেরানীগঞ্জে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দায়ে ৪ দোকান মালিককে ১লক্ষ,৭৫ হাজার টাকা জরিমানা করেছেন। সোমবার (২১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত উপজেলার আগানগর ও শুভাঢ্য ইউনিয়নের কয়েকটি এলাকায় অবৈধ ভাবে গ্যাস সিলিন্ডার কিক্রয়ের দায়ে ৪টি দোকান মালিককে ভোক্তা অধিকার আইনে ১লক্ষ ৭৫ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ।

এসময় আগানগরের ছোট মসজিদ এলাকার শামিমা এন্টারপ্রাইজ এর মালিককে ১ লক্ষ টাকা ও সোহাগ ব্রেড নামের বেকারী মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।এছাড়া শুভাঢ্যা ইউনিয়নের তেলঘাট এলাকার মদিনা টেলিকমকে অবৈধভাবে গ্যাস সিলিন্ডার রাখা ও বিক্রয় করার অপরাধে ৫ হাজার টাকা, নামহীন অপর এক দোকান মালিককে গ্যাস সিলিন্ডার বিক্রয় করার অপরাধে ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে বিভিন্ন এলাকায় কিছু অসাধু ব্যবসায়ীরা অবৈধভাবে গ্যাস সিলিন্ডার বিক্রি করছে। গ্যাস সিলিন্ডার বিক্রয় ও পরিবেশককে লাইসেন্স না নিয়ে মজুদ ও যথাযত আইনানুগ প্রক্রিয়ায় গ্যাস সিলিন্ডার মজুদ প্রক্রিয়া অনুসরন না করার অপরাধে প্রতিষ্ঠানগুলোকে জরিমানা করা হয়। এছাড়া অনেকেই বৈধ কাগজপত্র দেখাতে পারেনী।
তিনি আরো বলেন,বাজারের দ্রব্যমূল্য নিয়ন্ত্রন, তদারকি ও ভোক্তা অধিকার নিশ্চিত করার লক্ষে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম