1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কেরানীগঞ্জে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ৪ দোকানে ১লক্ষ, ৭৫ হাজার টাকা জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

কেরানীগঞ্জে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা ৪ দোকানে ১লক্ষ, ৭৫ হাজার টাকা জরিমানা

কেরানীগঞ্জ(ঢাকা)প্রতিনিধিঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩৬ বার

ঢাকা দক্ষিন কেরানীগঞ্জে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দায়ে ৪ দোকান মালিককে ১লক্ষ,৭৫ হাজার টাকা জরিমানা করেছেন। সোমবার (২১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত উপজেলার আগানগর ও শুভাঢ্য ইউনিয়নের কয়েকটি এলাকায় অবৈধ ভাবে গ্যাস সিলিন্ডার কিক্রয়ের দায়ে ৪টি দোকান মালিককে ভোক্তা অধিকার আইনে ১লক্ষ ৭৫ হাজার টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ।

এসময় আগানগরের ছোট মসজিদ এলাকার শামিমা এন্টারপ্রাইজ এর মালিককে ১ লক্ষ টাকা ও সোহাগ ব্রেড নামের বেকারী মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।এছাড়া শুভাঢ্যা ইউনিয়নের তেলঘাট এলাকার মদিনা টেলিকমকে অবৈধভাবে গ্যাস সিলিন্ডার রাখা ও বিক্রয় করার অপরাধে ৫ হাজার টাকা, নামহীন অপর এক দোকান মালিককে গ্যাস সিলিন্ডার বিক্রয় করার অপরাধে ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে বিভিন্ন এলাকায় কিছু অসাধু ব্যবসায়ীরা অবৈধভাবে গ্যাস সিলিন্ডার বিক্রি করছে। গ্যাস সিলিন্ডার বিক্রয় ও পরিবেশককে লাইসেন্স না নিয়ে মজুদ ও যথাযত আইনানুগ প্রক্রিয়ায় গ্যাস সিলিন্ডার মজুদ প্রক্রিয়া অনুসরন না করার অপরাধে প্রতিষ্ঠানগুলোকে জরিমানা করা হয়। এছাড়া অনেকেই বৈধ কাগজপত্র দেখাতে পারেনী।
তিনি আরো বলেন,বাজারের দ্রব্যমূল্য নিয়ন্ত্রন, তদারকি ও ভোক্তা অধিকার নিশ্চিত করার লক্ষে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম