1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
পুজোর ছুটিতে প্রেম নাটকে রাশিদুল ইসলাম মাহিন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

পুজোর ছুটিতে প্রেম নাটকে রাশিদুল ইসলাম মাহিন

বিনোদন প্রতিবেদক :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৬৪ বার

পুজোর ছুটিতে প্রেম নাটকটি চিত্রনাট্য রচনা ও পরিচালনা করেছেন লিপি আইচ। অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, সাদিয়া জাহান প্রভা, রাশিদুল ইসলাম মাহিন, আনন্দ খালেদ, কাদেরি, হাসান । নাটকটিত শারদীয়া দূরগাপুজা উপলক্ষে নির্মিত হয়েছে।
মৌরি তার ছোট ভাই তপন এবং মা একটি বাড়িতে ভাড়া থাকে। তপন এর মা পুজোয় বেড়াতে গিয়েছে তার মামা বাড়িতে। মৌরি চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা, তপন চরিত্রে অভিনয় করেছে রাশিদুল ইসলাম মাহিন। তপনের মা তপনের কাছে ও মোরির কাছে বারবার ফোন দিচ্ছে মামাবাড়িতে সষ্ঠি পুজোর দিন আসার জন্য ।

মৌরিরা যে বাড়িতে ভাড়া থাকে সে বাড়ির মালিকের ছেলে অনেক দিন পর বাড়িতে এসেছে । তার নাম রুদ্র। রুদ্র চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। রুদ্র বাড়ির ছাদে যায়, সেখানে দেখতে পাই সুন্দরি মেয়ে মেয়ে টি মৌরি। রুদ্র অবাক হয়ে মেয়েটির দিকে তাকিয়ে থাকে মৌরি কোন কথা না বলে তার রুমে চলে যায়। মৌরির ভাই তপন টেবিলে বই পড়ছে । তপন মৌরি কাছে খাবার চাই, তপন খাবার খেয়ে পাড়ার মন্ডপে যাবে। চারিদিকে পুজোর আমেজ শুরু হয়ে গেছে। মৌরি তার ভাইকে খাবার না দিয়ে চলে যায় ।
মৌরি তার পুজোর রুমে পুজো করে, সোন্ধার সময় ধুপ দেয়, ঘন্টা বাজায়। মৌরি দেখতে খুব সুন্দরী এবং লক্ষি মেয়ে। রুদ্রর সাথে মৌরির কখন ছাদে আবার কখন সিড়িতে দেখা হয় কথা । কিছু দিন পর তাদের সম্পক গড়ে ওঠে।

তাদের দুজনের ভালবাসার কথা রুদ্রের বাবা বুঝতে পারে। বাবা চরিত্রে অভিনয় করেছেন খলিলুর রহমান কাদেরি। রুদ্রের বাবা তপনকে বলে তুমি আর তোমার বোন মোরি ষষ্ঠি পুজোর আগেই যেন তার মামা বাড়িতে চলে যাই। পড়ার মন্ডপ থেকে ফেরার পথে রাস্তায় দেখা হয় তপনের সাথে দেখা রুদ্রের । তপন এর কাছে জানতে পারে তারা সষ্ঠিপুজোর আগেই তারা মামা বাড়িতে চলে যাবে। মোরি ও তার ভাই তপন মামা বাড়িতে চলে যেতে বলেছে রুদ্রের বাবা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম