1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মানিকছড়িতে কারিতাস'র উদ্যোগে স্কুল শিক্ষার্থীদের মাঝে ফলদ বৃক্ষের চারা বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন ভাষা শহিদ সালামের জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ গঠিত ঠাকুরগাঁওয়ে মেধাবী ছাত্র হাবিব অর্থের অভাবে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারছে না আনোয়ারা উপজেলা নির্বাচনে দলমত নির্বিশেষে সবার কাছে আনারস মার্কায় ভোট চাইলেন কাজী মোজাম্মেল নবীগঞ্জে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৫ ঠাকুরগাঁওয়ে নিবির হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ রাউজানে ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনায় আটক- ৩ ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ! Memperkenalkan Slot Sweet Bonanza: Sensasi Manis dari Dunia Perjudian Online Mengenal Lebih Dalam Permainan Slot 888 Bonanza dan Slot Lainnya

মানিকছড়িতে কারিতাস’র উদ্যোগে স্কুল শিক্ষার্থীদের মাঝে ফলদ বৃক্ষের চারা বিতরণ

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধিঃ-

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২৬ বার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বেসরকারী উন্নয়ন সংস্থা কারিতাসের উদ্যোগে মানিকছড়ি উপজেলায় বৃক্ষ রোপনের অংশ হিসাবে তিনটহরী উচ্চ বিদ্যালয়ের ৫০ জন শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন প্রজাতির ফলদ বৃক্ষের চারা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল ১১ টায় তিনটহরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আতিউল ইসলাম’র সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীর মাঝে উক্ত ফলদ বৃক্ষ আমলকি, বাতাবিলেবু ও কাজি পেয়ারার চারা বিরণ করা হয়েছে।

এ সময় মাঠ কর্মকর্তা মো. সোলায়মান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্ম শতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নানা প্রজাতির ফলদ বৃক্ষের চারা বিতরণের অংশ হিসাবে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, শিক্ষার্থী ও সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানে চলমান কর্মসুচীর অংশ হিসাবে আজ এই বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ কর্মসুচী হাতে নেয়া হয়েছে।

তিনি আরো বলেন, যেখানে অক্সিজেন সংকটে গাছ লাগানো জরুরি হয়ে পড়েছে। সেখানে আমরা গাছ কেটে সাবার করছি। এছাড়াও বৃক্ষ রোপন এবং সংরক্ষণে আমরা উদাসিন। তাই আমাদের উচিত বাড়ির আঙ্গিনায় ও আশ পাশে পড়ে থাকা খালি জায়গায় বৃক্ষ রোপন করা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম