1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ উপনির্বাচনে আ'লীগ ৩ প্রার্থীর নাম প্রস্তাব: বিএনপি নীরব - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে মাশরুম চাষ সম্প্রসারণে মাঠ দিবস তিতাসে মজিদপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন চৌদ্দগ্রামে ৫০ কেজি গাঁজাসহ আটক ১ চৌদ্দগ্রামে ইটভাটায় নারী শ্রমিকের আত্মহত্যা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাঁওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা কুবি শিক্ষককে ঘুষি মারলেন প্রক্টর; অপসারণ চেয়ে প্ল্যাকার্ড হাতে একক অবস্থান চন্দনাইশে মোবাইল কোটের অভিযানে স্কেভেটর-পিকআপ জব্দ চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন তদন্ত কমিটির সদস্যের প্রতি কুবি শিক্ষক সমিতির আপত্তি সন্তানের জীবনের প্রথম শিক্ষার হাতেখড়ি মা

রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ উপনির্বাচনে আ’লীগ ৩ প্রার্থীর নাম প্রস্তাব: বিএনপি নীরব

আশিক এলাহী,রাঙ্গুনিয়া,চট্টগ্রাম।

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৯৭ বার

চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে উপজেলা আওয়ামীলীগ দলীয় ৩ প্রার্থীর নাম প্রস্তাব করেছেন।
শনিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে দলীয় প্রার্থী নির্ধারণে বিশেষ এক বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের তিন প্রার্থীর নাম প্রস্তাব করা হয়েছে। তারা হলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা জহির আহমদ চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক স্বজন কুমার তালুকদার ও সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আবুল কাশেম চিশতী।

মনোয়নের ব্যাপারে জানতে চাইলে উপজেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান বাদশা বলেন, উপজেলা আ’আলীগ ৩ জনের নাম প্রস্তাব করে জেলা আ’লীগে প্রেরণ করা হয়েছে। জেলা আ’লীগ কেন্দ্রিয় মনোনয়ন বোর্ডে প্রেরণ করবেন। কেন্দ্রিয় মনোনয়ন বোর্ড যাকে চূড়ান্ত করে প্রার্থী করবেন তার পক্ষে আমরা কাজ করব।

উপজেলা আ’লীগের সি: সহ-সভাপতি আব্দুল মোনাফ সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদারের সঞ্চালনায় সভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা অরুণ উদয় ত্রিপুরা বলেন, ‘নির্বাচনে মনোনয়ন দাখিল আগামী ২৩ সেপ্টেম্বর, যাচাই-বাছাই ২৬ সেপ্টেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ৩ অক্টোবর এবং ভোট গ্রহণ করা হবে ২০ অক্টোবর। নির্ধারিত সময়সূচী অনুযায়ী চট্টগ্রামের সিনিয়র জেলা নির্বাচন অফিসার কার্যালয় এবং রাঙ্গুনিয়া উপজেলা নির্বাচন অফিসের সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে ২৩ সেপ্টেম্বরের আগ পর্যন্ত অফিস চলাকালীন এবং বন্ধের দিন হলেও সকাল ৯টা থেকে বিকাল ৫টার পর্যন্ত মনোনয়ন সংগ্রহ করা যাবে।

উপজেলা বিএনপি’র একাধিক নেতার সাথে যোগাযোগ করলেও কোন সাড়া পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত ২৩ জুলাই উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুল রহমান মারা যান। এরপর পদটি শূন্য ঘোষণা করেন নির্বাচন কমিশনার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম