1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাতীবান্ধায় ১০কেজি গাঁজা ও ১২০বোতল ফেন্সিডিলসহ ২জন গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান সভাপতি বেলাল, সাধারণ সম্পাদক আনোয়ার খুটাখালী ক্রিকেট একাদশের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

হাতীবান্ধায় ১০কেজি গাঁজা ও ১২০বোতল ফেন্সিডিলসহ ২জন গ্রেফতার

লাভলু শেখ স্টাফ রিপোটার লালমনিরহাট:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৪ বার

হাতীবান্ধা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০কেজি গাঁজা ও ১২০বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। সোমবার ৩১ আগস্ট রাতে উপজেলার আমঝোল এলাকা হইতে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ।

এ সময় ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এরা হলো- আমিনুর (২৮) ও মোছাঃ নিলুফা খাতুন। উভয়ের বাড়ী হাতীবান্ধা উপজেলার-আমঝোল এলাকায়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ আমঝোল এলাকায় মাদকবিরোধী অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা গাঁজা ও ফেন্সিডিল নিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করে পুলিশ।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের আজ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম