1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় সড়ক দুর্ঘটনায় এক মোটর সাইকেল চালক নিহত - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

মাগুরায় সড়ক দুর্ঘটনায় এক মোটর সাইকেল চালক নিহত

মোঃ সাইফুল্লাহ ;

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ১১৬ বার

মাগুরা জেলার শ্রীপুর উপজেলার রাধানগর –সাচিলাপুর সড়কের কুপুড়িয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় জামাল হোসেন (৬০) নামের এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে । নিহতের বাড়ী শ্রীপুর উপজেলার কুপুরিয়া গ্রামে ।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে ১৬ অক্টোবর শুক্রবার দুপুরে শ্রীপুর যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে কুপুড়িয়া বটতলা এলাকায় পৌঁছেলে রাধানগর বাজার থেকে আসা একটি লোহার গ্রিল বোঝাই অটো ভ্যান জামালকে ধাক্কা দিলে সে মোটর সাইকেলসহ পড়ে গিয়ে রাস্তার পাশেই জ্ঞান হারিয়ে ফেলে । গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে মাগুরা সদর হাসপাতাল নেওয়া হলে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে বিকাল পাঁচটার দিকে সে মৃত্যুবরণ করে ।

এ ব্যাপারে রাত সাড়ে ৭টার দিকে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ আলি আহমদ মাসুদের মোবাইলে জানতে চাইলে তিনি জানান – একটি দূর্ঘটনার কথা শুনেছি তবে এখন পর্যন্ত কেউ আমার নিকট কোনো অভিযোগ নিয়ে আসেনি, আসলে মামলা নেওয়া হবে ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম