1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলা উপজেলা উপ-নির্বাচন নৌকা’র গণসংযোগ, ধানের শীষ, লাঙ্গলের নীরবতা - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর

শরণখোলা উপজেলা উপ-নির্বাচন নৌকা’র গণসংযোগ, ধানের শীষ, লাঙ্গলের নীরবতা

মেহেদী হাসান, শরণখোলা (বাগেরহাট)

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ১৭৮ বার

আর মাত্র তিন দিন পর অনুষ্ঠিত হতে যাচ্ছে বাগেরহাটের শরণখোলার উপজেলা পরিষদের উপ-নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে শেষ মূহুর্তের প্রচারণায় নৌকার প্রার্থী। অন্যদিকে ধানের শীষ ও লাঙ্গলের প্রার্থীরা রয়েছেন নীরব। সরকারী দল আওয়ামী লীগের প্রার্থী রায়হান উদ্দীন আকন (শান্ত) প্রতিদিন নিয়ম করে গণসংযোগ করছেন। সকাল থেকে গভীর রাত পর্যন্ত মানুষের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন। করছেন গণসংযোগ, মিছিল মিটিং আর সমাবেশ। অন্যদিকে বিএনপি’র খান মতিয়ার রহমান ও জাতীয় পার্টীর অ্যাডভোকেট শহিদুল ইসলামকে মাঠে দেখা যাচ্ছে না। খান মতিয়ার রহমান একদিন মাত্র রায়েন্দা বাজারে লিফলেট বিতরণ করলেও আর কোন তৎপরতা লক্ষ্য করা যায়নি।

অন্যদিকে শহিদুল ইসলামের প্রকাশ্য কোন তৎপরতা চোখে পড়েনি। আওয়ামী লীগের নেতা কর্মীরা এই ‘নীরবতাকে’ ‘হারার আগে হেরে যাওয়া’ বলে অভিহিত করেছেন। আওয়ামী লীগ নেতা ওয়াদুদ আকন খুলনা গেজেটকে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে আর শান্ত’র পরিবারের রাজনৈতিক ঐতিহ্য’র কারণে মানুষ অন্য কাউকে ভোট দিবে না। অন্য প্রার্থীরা এটা বুঝতে পেরে মাঠ ছেড়ে দিয়েছে।’ কয়েকজন বিএনপি কর্মী হতাশা প্রকাশ করে বলেন এখন তো মিছিল মিটিং করা যাচ্ছে, সুযোগ ছিল দলকে গুছানোর। জনগণ ভোট দিতে পারলে আমরাই জিততাম। কিন্তু প্রার্থী আমাদের হতাশ করেছে। এ বিষয়ে অনেক চেষ্টা করেও খান মতিয়ার রহমান ও শহিদুল ইসলামের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম