1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কিশোরগঞ্জে ট্রাক-সিএনজি সংঘর্ষে মা-মেয়েসহ ৩ জন নিহত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
আজ ভয়াল ২৯ এপ্রিল! ৩৩ কিলোমিটার বেড়ীবাঁধে ২৬ স্থানে ফাটল, দূর্যোগ আতংকে বাঁশখালী উপকূলবাসী ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু শ্রীশ্রী বিশ্বশান্তি গীতা পুষ্পযজ্ঞ ২০২৪ উদযাপন। নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির

কিশোরগঞ্জে ট্রাক-সিএনজি সংঘর্ষে মা-মেয়েসহ ৩ জন নিহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৮৫ বার

তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ প্রতিনিধি:
কিশোরগঞ্জে সিএনজিচালিত অটোরিকশার সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সিএনজির চালক ও যাত্রী মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। এছাড়া এক পথচারীসহ আরো তিনজন আহত হয়েছেন। তাদেরকে গুরুতর অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হচ্ছেন, সিএনজিচালক বুলবুল (৪০), জেসমিন (২৭) ও জেসমিনের মা (৬০)। এছাড়া আহতরা হচ্ছে, নিহত জেসমিনের ছোটবোন মুক্তা (২২), জেসমিনের চার বছর বয়সী শিশুপুত্র ও পথচারী সিদ্দিক মিয়া (৬০)।

সোমবার (৫ অক্টোবর) দুপুর ২টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে কিশোরগঞ্জ সদর উপজেলার কামালিয়ারচর এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্যে সিএনজিচালক বুলবুল কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত এলাকার গিয়াস উদ্দিনের ছেলে এবং জেসমিন জেলার পাকুন্দিয়া উপজেলার তালদর্শী গ্রামের আব্দুল হামিদের মেয়ে।

পুলিশ, হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জেসমিন তার মা-বোন ও শিশুপুত্রকে সাথে নিয়ে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে পাকুন্দিয়ার বাড়িতে যাওয়ার জন্য একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠে।

পথে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে কিশোরগঞ্জ সদর উপজেলার কামালিয়ারচর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট-১১-৭৯৩২) সাথে তাদের সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই জেসমিন ও তার মা মারা যান।

এছাড়া সিএনজিচালকসহ অন্যরা গুরুতর আহত হন। আহতদের কিশোরগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সিএনজিচালক বুলবুল মারা যান।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ট্রাক ও ট্রাকের হেলপারকে হাইওয়ে পুলিশ আটক করেছে। তবে ট্রাকচালক ঘটনার পর পরই গাঢাকা দিয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম