1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইয়ে “মীরসরাই অর্থনৈতিক অঞ্চল ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থ ভুমি মালিকদের চেক বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

মীরসরাইয়ে “মীরসরাই অর্থনৈতিক অঞ্চল ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থ ভুমি মালিকদের চেক বিতরণ

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি ঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৩৫৬ বার

“মীরসরাই অর্থনৈতিক অঞ্চল স্থাপন” শীর্ষক প্রকল্পের আওতায় (এল.এ মামলা নং-১৩/২০১৭-১৮) অধিগ্রহনকৃত ক্ষতিগ্রস্থ ভূমির মালিকদের মাঝে ক্ষতিপূরণের এল.এ চেক বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার (২৪ অক্টোবর) বিকেল ৩টা মীরসরাই উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্ত ১৩২ জন ভূমি মালিকের হাতে ২২ কোটি ৫১ লাখ টাকার চেক তুলে দেন মীরসরাই অর্থনৈতিক অঞ্চল (বেজা) নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী।

অতিরিক্ত জেলা প্রশাসক (এল.এ) মোঃ আবু হাসান সিদ্দিক এর সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান, জেলা প্রশাসক কার্যালয়ের ভূমি অধিগ্রহন কর্মকর্তা কায়সার খসরু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুবল চাকমা সহ প্রমুখ।

উক্ত ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্থ ভুমি মালিকদের চেক বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, ক্ষতিগ্রস্থ পরিবার দালালের খপ্পরে পড়ে যাতে কোন রকম হয়রানি না হয় ক্ষতিপূরণ নিতে পারেন সে জন্য আমরা সাপ্তাহব্যাপী উপজেলা ক্যাম্প করেছি। যাতে সরাসরির তারা আমাদের সাথে সমস্যার কথা বলতে পারে। এবং তিনি সকলকে কাগজপত্রসহ জেলা প্রশাসকের কার্যলয়ের এল.এ শাখায় যোগাযোগ করতে বলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম