1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের সম্মাননা স্মারক প্রদান - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের সম্মাননা স্মারক প্রদান

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ১৫০ বার

শরণখোলা প্রতিনিধি :
সংগঠন যার যার, ঐক্য প্লাটফর্ম সবার এই শ্লোগান সামনে রেখে বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্ম পরিচালনা পরিষদ এর উদ্যোগে ২৯শে অক্টোবর বৃহস্পতিবার বেলা ৩টায় উত্তরা ছাপড়া মসজিদ সংলগ্ন
প্রধান কার্যালয় সাধারণ সভা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বাংলাদেশ মাদ্রাসা কল্যাণ পরিষদ এর চেয়ারম্যান ও কলামিস্ট মুফতি জহির ইবনে মুসলিম এর অনুষ্ঠানের সভাপতিত্বে ও বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্ম কেন্দ্রীয় পরিচালনা পরিষদের তথ্য ও মিডিয়া বিষয়ক সচিব মাসুম বিল্লাহর সঞ্চালনায় সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্ম পরিচালনা পরিষদের মুখপাত্র শামীম বিশ্বাস।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান ঐক্য প্লাটফর্মের পরিচালক ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান প্রতিবাদী কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাঃ জাকির হোসন প্রতিবাদী। সংগঠনের সহকারী মুখপাত্র রাজ সিরাজ, ঐক্য প্লাটফর্ম এর সমন্বয়কারী এমএইচ কবির, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা কলামিস্ট সাইদুর রহমানসহ দেশের বিভিন্ন জেলা থেকে আগত নেতৃবৃন্দ।

বক্তারা সারাদেশে মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলা নির্যাতন ও হয়রানীর হাত থেকে রক্ষা, সরকারী চাকুরীতে ৩০% কোটা বহাল করা এবং জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের সাংবিধানিক স্বীকৃতি প্রদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম