1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সীতাকুণ্ড পৌর নির্বাচনে সাংবাদিক নাছির কাউন্সিলর প্রার্থী - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

সীতাকুণ্ড পৌর নির্বাচনে সাংবাদিক নাছির কাউন্সিলর প্রার্থী

অশোক দাশ, সীতাকুণ্ড চট্টগ্রাম প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ১৫৭ বার

২৮ ডিসেম্বর’২০ অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সদর ৩নং পৌরসভা সাধারণ নির্বাচন।
উক্ত নির্বাচনে ইতিমধ্যে প্রার্থীরা শুরু করেছে প্রচার প্রচারণা।
নির্বাচনে কাউন্সিলর প্রার্থীতা ঘোষণা করেন বিশিষ্ট সমাজকর্মী ও সাংবাদিক নাছির অনিক।

সীতাকুণ্ড পৌরসভার ৮নং ওয়ার্ড তথা ইদিলপুর থেকে কাউন্সিলর পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।
মানবাধিকার ও সমাজ কর্মী সাংবাদিক মোঃ নাছির উদ্দিন অনিক ৮নং ইদিলপুর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি।
তিনি সীতাকুণ্ড প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক, সমাজ উন্নয়ন সংগঠন শৈলী‘র সাধারণ সম্পাদক, ভ্রাতৃ সংঘ প্রচার প্রকাশনা ও পাঠাগার সম্পাদক, সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর আজীবন সদস্য, রুগী কল্যাণ সমিতি সীতাকুণ্ড দপ্তর সম্পাদক, ক্যাব (কনজিওমার এসোসিয়েশন অব বাংলাদেশ) সাধারণ সম্পাদক সীতাকুণ্ড উপজেলা। সুজন (সু-শাসনের জন্য নাগরিক) সাধারণ সম্পাদক সীতাকুণ্ড উপজেলা শাখা। এ্যাম্বাসিডর পেইভ (পিপলস এগেইনস্ট ভায়ুলেশন এ্যাভরিহয়ার) সীতাকুণ্ড উপজেলা শাখা। সহ সভাপতি সীতাকুণ্ড সাংস্কৃতিক পরিষদ।

২৮ডিসেম্বর’২০ পৌরসভা সাধারণ নির্বাচনে সারা দেশে ৩২৯ টি পৌরসভার মধ্যে প্রথম ধাপে ২৫ টি পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।
২২ নভেম্বর নির্বাচন কমিশন থেকে ঘোষিত তফসিলে জানা যায়,রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ০১ ডিসেম্বর,রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ০৩ ডিসেম্বর
,প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১০ ডিসেম্বর এবং সর্বশেষ ভোটগ্রহণের তারিখ ২৮ ডিসেম্বর। ভোটগ্রহণ চলবে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত। সীতাকুণ্ড পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৩৪ হাজার ৮১৩ জন। এই প্রথম পৌরসভার ০৯ টি ওয়ার্ডের ১৭ টি কেন্দ্রে সম্পুর্ন ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

২২/১১/২০২০

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম