1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের প্রায়তারা ॥ থানায় অভিযোগ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ

সোনারগাঁয়ে ঈদগাহর জমি দখলের প্রায়তারা ॥ থানায় অভিযোগ

শাহ জালাল সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ১১৩ বার

সোনারগাঁয়ের নানাখী কেন্দ্রীয় ঈদগাহর জমি দখলের প্রায়তারা করছেন স্থানীয় সাহাবদ্দিন নামের এক প্রভাবশালী ব্যক্তি।

মঙ্গলবার দুপুরে ঈদগাহের জমির বিভিন্ন ফলজগাছ কেটে বালু ভরাটের চেষ্টা করেন। এ ঘটনায় ঈদগাহ কমিটির সহ-সভাপতি আঃ খালেক বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নের নানাখী গ্রামের মাওলানা আব্দুল হামিদের ছেলে সাহাবদ্দিন ও সেরাজুলের ছেলে জাকির হোসেন নানাখী কেন্দ্রীয় ঈদগাহ’র সামনের জায়গা র্দীঘদিন ধরে দখলের চেষ্টা করে আসছেন। মঙ্গলবার দুপুরে দেশীয় অস্ত্র সজ্জেসজ্জিত হয়ে সাহাবদ্দিনসহ তার বাহিনী নিয়ে জোরপূর্বক ফলজ গাছ কেটে বালু ভরাট করে দোকান নির্মাণের চেষ্টা করেন।

এসময় স্থানীয়রা তাদের কাজে বাঁধা দিলে সাহাবদ্দিনের লোকজন হত্যা ও মামলার হুমকি দেন। পরে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপে নির্মাণ কাজ বন্ধ করেন।

ঈদগাহ কমিটির সহ-সভাপতি ও ইউ’পি সদস্য আব্দুল খালেক জানান, জমি দখলের বাঁধা দেয়ায় আমাদের মিথ্যা মামলার হুমকি দেয়। এঘটনায় অভিযোগ দায়ের করেছি।

সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঈদগাহ কমিটির সভাপতি আব্দুর রশিদ মোল্লা বলেন, এ জমি ঈদগাহ’র দখলে রয়েছে। সাহাবদ্দিন জোরপূর্বক ফলজ গাছ কেটে বালু ভরাট করে দোকান নির্মাণ করার চেষ্টা করছে। বাঁধা দিলে মামলার হুমকি দেয়।

অভিযুক্ত সাহাবদ্দিন বলেন, এই জমি আমাদের তাই বালু ভরাট করে দোকান নির্মাণ করছি।
তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আহসান উল্লাহ জানান, এ ঘটনায় অভিযোগ নেওয়া হয়েছে। দু’পক্ষকে বসে মিমাংসা করার নির্দেশ দিয়েছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম