1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ধারাবহিক ভ্রাম্যমান আদালত পরিচালত আজ ১৯ জনসহ ৬দিনে ১১০ জনকে জরিমানা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার !

ধারাবহিক ভ্রাম্যমান আদালত পরিচালত আজ ১৯ জনসহ ৬দিনে ১১০ জনকে জরিমানা

আব্দুল আলী

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ১০৫ বার

ধারাবাহিক ভ্রাম্যমান আদালত পরিচালনার ৬ষ্ঠ তম দিনে খাগড়াছড়ির গুইমারাতে মাস্ক না পড়ে স্বাস্থ্য বিধি লংঘনের অভিযোগে ২৩ নভেনম্বর সোমবার সকাল ৮ টা ৩০ মিনিটে অভিযান চালিয়ে ১৯ জনকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তুষার আহমেদ গুইমারার বিভিন্ন জায়গায় অভিযান চলিয়ে মাক্স না পড়ায় ১৯ জনকে এক হাজার নয়শত টাকা জরিমানা করেন।
ভ্রাম্যমান আদালত পরিচালনা বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তুষার আহমেদ বলেন মাক্স না পড়ার প্রবনতা কমতে শুরু করেছে। আশা করছি মানুষ সচতন হবে। করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে জনসাধারণ কে সচেতন করতে অভিযান চলমান থাকবে।
উল্লেখ্য যে ৬ দিনে মোট ১১০ জনকে ১৩৮০০ টাকা জরিমানা করা হয়েছে। গত ১৭ নভেম্বর থেকে অভিযান পরিচালিত হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম