1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নোয়াখালীতে বিজয় দিবস উপলক্ষে গভীর রাতে ছিন্নমূলদের মাঝে জেলা পুলিশ সুপারের শীতবস্ত্র বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ০১ মে ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রেস বিজ্ঞপ্তিঃ পহেলা মে শ্রমিক দিবস উপলক্ষে  তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের মাঝে সুপেয় পানি, তরমুজ, স্যালাইন ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ অনুষ্ঠান আয়োজন যুবলীগ উত্তর ও দক্ষিণ ঠাকুরগাঁওয়ে বৃষ্টির আশায় ব্যাঙের বিয়ে চকরিয়ায় আমাকে অবাঞ্ছিত ঘোষণা ও হুমকির প্রেক্ষিতে আমার বক্তব্য! ঠাকুরগাঁওয়ে হরিপুর উপজেলা চেয়ারম্যান মুকুলের ব্যাংক ও আর্থিক সম্পদ ৫ বছরে টাকার পরিমান বেড়েছে ১০৫ গুণ ! ঈদগাঁওতে প্রার্থিতা প্রত্যাহার করলেন বিএনপি নেতা মমতাজ মাগুরায় সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে অবহিতকরণ ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের শরবত পান ও ছাতা বিতরণ করলেন যুবলীগ শ্রীপুর পৌরসভার উদ্যোগে পিপাসার্ত মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ আজ জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সাব এডিটরস কাউন্সিল (ডিএসইসি) নির্বাচন ২০২৩  সকাল  ৯ টা থেকে বিকাল ৫ পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলছে। জনপ্রিয়তা বেড়েছে চট্টগ্রামের জ্যোতিষী জয়ন্ত আচার্য্য শ্রীকান্তের

নোয়াখালীতে বিজয় দিবস উপলক্ষে গভীর রাতে ছিন্নমূলদের মাঝে জেলা পুলিশ সুপারের শীতবস্ত্র বিতরণ

মাহবুবুর রহমান :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ১১৫ বার

নোয়াখালীতে ২৪তম বিসিএস পুলিশের উদ্যোগে বিজয় দিবস উপলক্ষে অসহায়, ছিন্নমূলদের মাঝে গভীর রাতে শীতবস্ত্র বিতরণ করেন নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন।

বৃহস্পতিবার রাত ১২ টায় পুলিশ সুপার আলামগীর হোসেন জেলার সোনাপুর, মাইজদীকোর্ট ও চৌমুহনী রেলস্টেশনের শীতার্ত মানুষের মাঝে গভীর রাতে শীতের কম্বল বিতরণ করেন। এ সময় শীতবস্ত্র পেয়ে আবেগে আপ্লূত হয়ে পড়ে জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।

এতে উপস্থিত ছিলেন, জেলা সিভিল সার্জন মাসুম ইফতেখার,সেক্রেটারি ও নোয়াখালী সরকারি কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক জনাব মোহাম্মদ আরিফুর রহমান মজুমদার, ফোরামের যুগ্মসম্পাদক ও নোয়াখালী সরকারি কলেজের হিসাববিজ্ঞানের সহকারী অধ্যাপক জনাব মোহাম্মদ মাসুম কবির,জেলা সিআইডি অফিসার ইনচার্জ বশির আহমেদ, সুধারম মডেল থানার অফিসার ইনচার্জ মো.সাহেদ উদ্দিন, বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান শিকদার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম