1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কিশোরগঞ্জে ৫ টাকার হাসপাতালে হাজারও মানুষের ভিড় - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

কিশোরগঞ্জে ৫ টাকার হাসপাতালে হাজারও মানুষের ভিড়

তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ সংবাদদাতা:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারি, ২০২১
  • ৩০১ বার

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার সাহেদল মধ্যপাড়ায় ‘৫ টাকার হাসপাতাল’ নামে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে হাজারেরও বেশি অসহায়, দরিদ্র মানুষকে চিকিৎসা, রক্তের গ্রুপ নির্ণয়, ওষুধ ও সার্জিক্যাল মাস্ক দেয়া হয়েছে।

রবিবার উপজেলার সাহেদল মধ্যপাড়া গ্রামের জসিম উদ্দীন মাস্টার বাড়িতে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শওকত হেনা ফাউন্ডেশন এই বিশেষ স্বাস্থ্য সেবা ক্যাম্পের আয়োজন করে।

মানবিকতায় কিশোরগঞ্জ ও এলাকাবাসীর সহযোগিতায় ক্যাম্পে চিকিৎসা নিতে আশেপাশের ১৫টি গ্রাম থেকে ভিড় করেন মানুষ। সবাইকে চিকিৎসা দিতে ডা. আতিক সিকান্দার, আরিফ আহামেদ জনি, শাহরিয়ার নাজিম, সাবরিনা সুলতানা, ইফফাত পরাগ, এ জি এম রায়হান ও শফিউল আলম নামের মোট ৭ জন ডাক্তার নিয়োজিত ছিলেন।

শওকত হেনা ফাউন্ডেশনের কর্ণধার শওকত আলীর সভাপতিত্বে মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস আর ডি স্কুল অ্যান্ড কলেজের সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব নূরুল আলম ভূইয়া।

এতে আরো উপস্থিত ছিলেন হোসেনপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাসিরুজ্জান সেলিম, হোসেনপুর উপজেলার সাহেদল ইউনিয়ন চেয়ারম্যান শাহ্ মাহাবুব হক, মানবিকতায় কিশোরগঞ্জের সভাপতি ইমরান খান, মানবিকতায় কিশোরগঞ্জের সাধারণ সম্পাদক মুরাদ আহমেদ, তন্ময় শেখ রাজন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অগ্রণী ব্যাংক মিজান কর্মকর্তা সিকান্দর রুশো।

মানুষকে সেবা করার এমন কার্যক্রম চলমান থাকবে। শওকত হেনা ফাউন্ডেশন ও মানবিতায় কিশোরগঞ্জ গ্রুপের সহায়তায় পর্যায়ক্রমে সকল উপজেলায় এই সেবা দেওয়া হবে বলেও জানান মেডিসিন অফিসার ডা. আতিক সিকান্দার।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম