1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লাকসাম পৌরসভা নির্বাচনে মেয়র-কাউন্সিলরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থীরা বিজয়ী - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

লাকসাম পৌরসভা নির্বাচনে মেয়র-কাউন্সিলরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রার্থীরা বিজয়ী

এম,এ মান্নান , কুমিল্লা বিশেষ প্রতিনিধি ঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারি, ২০২১
  • ৯৩ বার

কুমিল্লার লাকসাম পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলরা
বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগ প্রার্থীরা বিজয়ী হয়েছেন। ১০ জানুয়ারি (শনিবার) মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষদিনে মেয়র, ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত তিনটি ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে একাধিক প্রার্থী না থাকায় আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী হয়েছেন।
জানা যায়, লাকসাম পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র জমা দেন মাত্র দুইজন জন। তারা হচ্ছেন, আওয়ামী লীগ সমর্থিত বর্তমান মেয়র অধ্যাপক মো. আবুল খায়ের ও বিএনপি সমর্থিত মো. বেলাল রহমান মজুমদার। রবিবার (৩ জানুয়ারি) মনোনয়নপত্র যাছাই-বাছাইয়ের দিন ত্রুটিজনিত কারণে বিএনপি সমর্থিত প্রার্থী বেলাল রহমান মজুমদারের মনোনয়নপত্র বাতিল হয়ে যায়। নির্দিষ্ট সময়ের মধ্যে তিনি আপীল না করায় আওয়ামী লীগ প্রার্থী অধ্যাপক মো. আবুল খায়ের মেয়র পদে পুনরায় বিজয়ী হন।

এদিকে, পৌরসভার সাধারণ কাউন্সিলর পদে মনোনয়ন প্রত্যাহারের শেষদিনে একাধিক প্রার্থী না থাকায় ১নং ওয়ার্ডে মোহাম্মদ উল্লাহ, ২নং ওয়ার্ডে খলিলুর রহমান, ৩নং ওয়ার্ডে অ্যাডভোকেট মাসুদ হাছান, ৪নং ওয়ার্ডে মো. আবদুল আজিজ, ৫নং ওয়ার্ডে মনসুর আহমদ মুন্সি, ৬নং ওয়ার্ডে আবু সায়েদ বাচ্চু, ৭নং ওয়ার্ডে মো. শাহজাহান মজুমদার, ৮নং ওয়ার্ডে মো. দেলোয়ার হোসেন, ৯নং ওয়ার্ডে গোলাম রাব্বানী এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১,২,৩নং ওয়ার্ডে নাসিমা আক্তার, ৪,৫,৬নং ওয়ার্ডে নাসিমা সুলতানা ও ৭,৮,৯নং ওয়ার্ডে মুশফিকা আলম মিতা বিজয়ী হন।
নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ.কে.এম সাইফুল আলম জানান, পৌরসভা নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে (১০ জানুয়ারি) মেয়র, ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত তিনটি ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে শুধুমাত্র একজন করে প্রার্থী থাকায় তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণার জন্য সোমবার (১১ জানুয়ারি) কমিশনে প্রতিবেদন প্রেরণ করবো।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম