1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সোনারগাঁয়ে অজ্ঞাতনামা ভাসমান লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

সোনারগাঁয়ে অজ্ঞাতনামা ভাসমান লাশ উদ্ধার

শাহ জালাল, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১
  • ৩৩১ বার

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শীতলক্ষা নদীতে ভাসতে থাকা অজ্ঞাতনামা (৩০) এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেঙ্গল জুট মিল এলাকায় নদী থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

সোনারগাঁ থানা পুলিশ জানান, বৃহস্পতিবার দুপুরে কাঁচপুর বেঙ্গল এলাকায় শীতলক্ষা নদীতে একটি লাশ দেখে স্থানীয়রা ৯৯৯ এ ফোন দেয়। পরে কন্টোল রুম থেকে সোনারগাঁ থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে সোনারগাঁ থানা পুলিশ ও কাঁচপুর নৌ পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করে।

সোনারগাঁ থানার এসআই ইয়ায়ুর রহমান জানান, সকালে ৯৯৯ এ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করি। প্রাথমিক ভাবে লাশটি দেখে মনে হচ্ছে মৃত ব্যক্তির মাথায় আঘাত করে হত্যা করে ২/৩ আগে কে বা কারা হত্যা করে লাশটি নদীতে ফেলে গেছে। এসময় তার দেহে একটা বিস্কিট কালার ফুলহাতা শার্ট ও একটি জিন্সের প্যান্ট পরিহিত ছিল।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম