1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারায় বিশেষ কম্বিং২০২১ অভিযানে নিষিদ্ধ জাল পুড়িয়ে বিনষ্ট - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

আনোয়ারায় বিশেষ কম্বিং২০২১ অভিযানে নিষিদ্ধ জাল পুড়িয়ে বিনষ্ট

আনোয়ারা সংবাদদাতাঃ-

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারি, ২০২১
  • ১২৫ বার

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় সাঙ্গু মোহনায় ও বঙ্গোপসাগরে কোষ্টগার্ড সিজি স্টেশন গহিরা ও উপজেলা মৎস্য অধিদপ্তরের সম্মিলিত বিশেষ কম্বিং অভিযান পরিচালনা করে উপকূলীয় নিষিদ্ধ ১০০০মিটারের ১১টি বেহুন্দীজাল জব্দ করা হয়।যার আনুমানিক বাজার মূল্য ৩,৮৫,০০০টাকা।

রবিবার(১০ই জানুয়ারি) সকালে উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা রাশিদুল হকের নেতৃত্বে এই বিশেষ কম্বিং অভিযান পরিচালনা করে এইসব জাল জব্দ করা হয়। পরে জব্দকৃত এসব অবৈধ জাল কোষ্টগার্ডের পল্টনে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন,উপজেলা মৎস্য বিভাগের এফ. এ জনাব জাহেদ আহমেদ, অফিস সহকারী মোহাম্মদ এনামুল হক, বাংলাদেশ কোস্ট গার্ড সাংগু-গহিরা পিও এম শফিকুল ইসলাম, সহ কোস্ট গার্ডের অন্যান্য প্রতিনিধিবৃন্দ।

এইসময় সিনিয়র মৎস্য কর্মকর্তা রাশিদুল হক বলেন,মা ইলিশ সংরক্ষণের জন্য বিশেষ কম্বিং অপারেশন ২০২১ বাস্তবায়নের লক্ষে এই অভিযান পরিচালনা করা হয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম