1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়া ভাদাইলে জনপ্রিয় জনআকাংখার মানুষের খোজ পেয়েছে এলাকাবাসী - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

আশুলিয়া ভাদাইলে জনপ্রিয় জনআকাংখার মানুষের খোজ পেয়েছে এলাকাবাসী

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু ঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১
  • ২৭১ বার

ঢাকা জেলার সাভার উপজেলা আশুলিয়ার ধামসোনা ডিইপিজেডের সম্মুকে অবস্থিত হাসেম প্লাজার মালিক বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজসেবক মরহুম আবুল হাশেম সাহেবের গর্বিত সন্তান,
আশুলিয়া ধামসোনা ইউনিয়নের ভাদাইলের তরুণ প্রজন্মের আস্হাভাজন ব্যাক্তিত্য তারুণ্যের আইডল তরুন সমাজসেবক লেখক ও রাজনীতিবিদ জনাব, মোঃ ওমর আলী সজীব তিনি খুব ছোট বেলা থেকেই লেখাপড়ায় যেমন ভাল, ধর্মকর্মে তেমন বিশ্বাসী ও আদর্শে অবিচল এই তরুণ সমাজ সেবক কথা খুব কম বললেও আচরণে ও ভাষায় খুব সুমিষ্ট, বাবা মায়ের প্রতি যেমন শ্রদ্ধাশীল তেমনি ছোট বড় সকলের কাছেই ভালো বাসার স্পনন্ধন। দৈনিক শ্যামল বাংলার এ প্রতিবেদককে তিনি বলেন, বাংলাদেশের রাজধানী ঢাকা আর দেশের রপ্তানির রাজধানী আশুলিয়ার ভাদাইল ৬নং ওয়ার্ড এখানে দেশের বিভিন্ন প্রান্তের মানুষ পোষাক শিল্পের শ্রমিক, আমার এলাকায় বসবাসকারী কারী লাখো মানুষ বিভিন্নভাবে প্রতারিত হচ্ছে তাদের কথা ভেবে আমার জনপ্রতিনিধি হওয়ার স্বপ্নজাগে এ স্বপ্ন দীর্ঘ দিন ধরে লালন করে মানুষের সেবায় নিয়োজিত আছি বলেই আপনারা নির্বাচিত করলে সমাজের যেখানেই দূর্ণীতি অনিয়ম অশিক্ষা, ঠিক সেখানেই আমার সেবা দিয়ে সমাজ কে সুন্দর করতে চাই, তরুণ এই মেম্বার প্রার্থী সব সময় ভাদাইল বাসীর জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন তার গুনের কথা বলে শেষ করার মত নয়,তার কাছে ধনী গরীব বলে কোন ভেদাবেদ নেই, তার কাছে হাত বাড়িয়ে ফিরে এসেছে এমন নজির নাই বললেই চলে তিনি শিল্পী জগতের কণ্ঠ শিল্পী হিসেবেও বেশ সুপরিচিত এবং সংস্কৃতি মনা একজন ব্যক্তিত্ব, তিনি অনেক সুন্দর সুন্দর কবিতার বই ও লিখেছেন এ সবের পরেও আশুলিয়া ধামসোনা ইউনিয়ন ৬নং ওয়ার্ড এর সাধারণ মানুষ তাকে মেম্বার হিসাবে দেখতে চায়, তাই ভাদাইল বাসীর ভালো বাসায় সিক্ত হয়ে তিনি মেম্বার পদ প্রার্থী হিসাবে নির্বাচন করে বিজয়ী হয়ে ভাদাইল বাসীর সুখে দুঃখে পাশে থাকতে চায়।

তারুণ্যের নেতৃত্বে বদলে যাবে সমাজ এই স্লোগান নিয়ে
এলাকার সার্বিক উন্নয়নে সকলের সুপরামর্শ নিয়ে মাদক,সন্ত্রাস, চাঁদাবাজি,ইভটিজিং,কিশোরগ্যাং মুক্ত একটি আধুনিক ওয়ার্ড হিসেবে রুপান্তরিত করতে সকলের দোওয়া সহযোগিতা ও সমর্থন কামনা করেন তিনি।
স্থানীয় সরকার নির্বাচনের তফসিল ঘোষণার অপেক্ষায় ধামসোনা ইউনিয়ন ৬নং ওয়ার্ডের জনগণ। কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে ৬নং ওয়ার্ডের জনগণ এমন অভিযোগ স্থানীয়দের। তারই ফলশ্রুতিতেই যুবলীগ নেতা মোঃ ওমর আলী সজীবকে বেছে নিয়েছেন স্থানীয়রা।

স্থানীয় ৬নং ওয়ার্ডের বাসিন্দারা বলেন আমরা এতদিনে একজন আকাংখার মানুষকে আমাদের মাঝে পেয়েছি আমরা সকলে মিলে তাকে ভোট দিয়ে নির্বাচিত করবো, আমরা এলাকাবাসীসহ ভাড়াটিয়ারাও অনেকভাবে নির্যাতিত নিপিড়ীত নিস্পেসিত হয়েছি তাই সুযোগ এসেছে ঘুরে দারাবার, আমাদের সুখে দুঃখে পাশে পাবো সজিবকে যুবলীগ নেতা মোঃ ওমর আলী সজীব খুবই বিনয়ী একটি যুবক। তার দ্বারা এলাকার উন্নয়ন সম্ভব। বিগত বছরে আমরা স্থানীয়রা কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হয়েছি। এবার নির্বাচনে ৬নং ওয়ার্ড হতে বিপুল ভোটে মোঃ ওমর আলী সজীব কে নির্বাচিত করতে চাই।

অনুসন্ধানে জানা গেছে, তিনি ছাত্র জীবন থেকেই বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত আছেন। সভাবগতভাবে পরোপকারী গরিবের ব্যাথায় ব্যাথিত হতেন বলে জানা গেছে।

যুবলীগ নেতা ৬নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃ ওমর আলী সজীব বলেন, আমি বঙ্গবন্ধু কে অনুসরণ ও আদর্শের রাজনীতি করি৷

তিনি আরো বলেন, করোনাভাইরাসে দেশের ক্রান্তিলগ্নে হত-দরিদ্র কর্মহীন পরিবারের পাশে থেকে উপহার সামগ্রীর সহযোগিতা করে আসছি।

আমি জনগণের সহযোগিতা নিয়ে জনগণের পাশে থেকে কাজ করে যেতে চাই। ৬ নং ওয়ার্ডের জনগণ আমার প্রাণ শক্তি। জনগণ যদি চায়, আমি তাদের সেবক হয়ে কাজ করতে চাই। আগামী নির্বাচনে আমি সকল জনগণের কাছে দোয়া চাই এবং ভোট চাই। আমি নির্বাচিত হলে ৬নং ওয়ার্ডের জনগণের মাঝে কাঙ্খিত সেবা পৌঁছে দেব ইনশাআল্লাহ, জমি দখল, মাদক,সন্ত্রাস, চাঁদাবাজী,ঘুষমুক্ত,ভারাটিয়ার রুমের আসবাবপত্র আত্বসাতসহ হয়রানি মুলক সকল অপকর্ম থেকে সকলকে রেহায় দেওয়া ও কিশোরগ্যাং ও দূর্নীতি মুক্ত এবং ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে আপনারা সকলেই আপনাদের মুল্যবান ভোটটি দিয়ে নির্বাচিত করুন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম