1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কুলিয়ারচরে বিএনপির নির্বাচন বর্জন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

কুলিয়ারচরে বিএনপির নির্বাচন বর্জন

তন্ময় আলমগীর, কিশোরগঞ্জ প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১
  • ৯২ বার

কিশোরগঞ্জে এজেন্টদের মারধর, কেন্দ্র থেকে বের করে দেওয়া এবং ইভিএমে জোর করে ভোট প্রদানের অভিযোগ এনে কুলিয়ারচর পৌরসভা নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছে বিএনপি।

শনিবার সকাল সাড়ে ১১টার দিকে পৌর নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নূরুল মিল্লাত এক সংবাদ সম্মেলনে নির্বাচন থেকে সরে আসার ঘোষণা দেন।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলমের বেতিয়ারকান্দির বাড়িতে সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী নূরুল মিল্লাত সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, পৌর নির্বাচনের ১২টি কেন্দ্রের অধিকাংশ কেন্দ্রেই বিএনপির এজেন্টদের প্রথমে ঢুকতে বাধা দেওয়া হয় এবং পরে সবাইকে জোর করে বের করে দেওয়া হয়েছে। এ সময় বেশ কয়েকজন এজেন্টকে মারধর করা হয়।

এছাড়া কেন্দ্রে ভোটাররা ইভিএম মেশিনে আঙুলের ছাপ দেওয়ার পর জোর করে নৌকা প্রতীকে ভোট দিচ্ছে তাদের এজেন্ট ও বহিরাগতরা। ভোটাররা প্রতিবাদ করলে তাদের সাথে দুর্ব্যবহার করা হচ্ছে বলেন এ বিএনপি নেতা।

সংবাদ সম্মেলনে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহসাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম, পৌর বিএনপির আহ্বায়ক রফিকুল ইসলাম ও সদস্য সচিব শাহাদাত হোসেন শাহ আলমসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তার দায়িত্বপ্রাপ্ত জেলা নির্বাচন কর্মকর্তা আশ্রাফুল আলম বলেন, এখন পর্যন্ত আমি যতগুলি কেন্দ্রে গিয়েছি কোনো রকম অনিয়ম পাইনি। সব কেন্দ্রে সুষ্ঠুভাবেই ভোটগ্রহণ চলছে। অনিয়ম নিয়ে কেউ কোনো অভিযোগ করেনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম