1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কেওঁচিয়া সমিতি চট্টগ্রামের নতুন কমিটির অনুমোদন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১২ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীনগরে দাখিল ফলাফলে সুফিয়াবাদ ফাজিল মাদ্রাসা উপজেলায় সেরা অর্থ প্রতিমন্ত্রীর সাথে র্যাংস ইলেক্ট্রনিকসের প্রতিনিধি দলের সাক্ষাৎ চট্টগ্রাম পশ্চিম খুলশীর জালালাবাদ চলছে পাহাড় কাটার মহোৎসব! বর্জন ও স্থগিত টার্ম ফাইনাল পরীক্ষা দিলেন বুয়েটে  শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ৭ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত জাতিসংঘ সাধারণ পরিষদে ফিলিস্তিন কে পূর্ণ সদস্যপদে সমর্থন ব্রাজিল ফুটবল দলের কোপা আমেরিকায় ২৩ সদস্যের ফুটবলারের নাম ঘোষণা কোন নির্বাচনকে ছোট করে দেখা যাবে না- ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্যে বলেন– জেলা প্রশাসক মাহবুবুর রহমান জাতিসংঘের পূর্ণ সদস্য হওয়া জন্য ফিলিস্তিনের প্রস্তাবে আবারও ভোট শুরু  হতে যাচ্ছে

কেওঁচিয়া সমিতি চট্টগ্রামের নতুন কমিটির অনুমোদন

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ জানুয়ারি, ২০২১
  • ৩২৭ বার

মো. ইকবাল হোসেন:
কেওঁচিয়া সমিতি চট্টগ্রামের
সাতকানিয়া উপজেলায় সর্ববৃহত্তম সম্প্রীতির বন্ধন খ্যাত সহযোগিতাপরায়ণ সংগঠন কেঁওচিয়া সমিতি চট্টগ্রামের ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়।
গত ২রা জানুয়ারী (শনিবার)রাতে কেওঁচিয়া সমিতির আহবায়ক ও সদস্য সচিব সাক্ষরিত এই কমিটি ২০২১-২০২২ সালের জন্য অনুমোদন দেয়া হয়।

৫১জন বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি হিসেবে সর্বসম্মতিক্রমে নির্বাচিত হন কেওঁচিয়ার কৃতি সন্তান,বর্ণাঢ্য ব্যবসায়ী বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব নিজাম উদদীন।
ও সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন সাবেক ছাত্রনেতা ও তরুন শিল্পপতি শেখ সালাহ উদদীন দিনার।

উল্লেখ্য, কেওঁচিয়া সমিতি চট্টগ্রাম নামক এই সংগঠন মূলত কেওঁচিয়াবাসীর সকল সুখ- দুঃখে পাশে থেকেই মানুষের জন্য কাজ করে যাচ্ছেন সেই শুরু থেকে।

সমাজের সচেতন ব্যক্তি ও প্রতিষ্টিতজনদের নিয়ে আর এক ঝাঁক শিক্ষিত অদম্য তরুনদের নিয়ে গঠিত এই কেওচিয়া সমিতি চট্টগ্রাম।

এদিকে কেওঁচিয়া সমিতির নবনির্বাচিত সাধারন সম্পাদক দিনার বলেন, আলহামদুলিল্লাহ,
দীর্ঘ প্রতীক্ষার পর মহান আল্লাহর অশেষ রহমতে একতাসহযোগিতা উন্নয়ন স্লোগান কে সামনে রেখে “কেঁওচিয়া_সমিতি_চট্টগ্রাম”এর সকল সদস্যের আন্তরিক সহযোগিতায় কেঁওচিয়া সমিতি- চট্টগ্রাম এর কার্যকরী পরিষদের পূর্ণাঙ্গ কমিটি (৫১ সদস্য) আত্মপ্রকাশ করা হলো।

নতুন বছরে নতুন আশা-আকাঙ্ক্ষা নিয়ে কেঁওচিয়ার মানুষদের নিয়ে “কেঁওচিয়া সমিতি- চট্টগ্রাম” এর নবযাত্রা শুরু হলো।।সবার হৃদয়ে একতার হাসি ফুটিয়ে, এই যাত্রা সাফল্যের চূড়ায় আরোহন করবে,ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম