1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসে বাড়ির জায়গা নিয়ে সংঘর্ষে নারীসহ আহত-৪ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নারী অধিকার ও উন্নতির উত্থানে বদরুন নাহার কলির অদম্য উদ্যোগ প্রশংসনীয় THIS SITE HACKED BY BLACK CYBER ZONE ভূঞাপুরে অস্বাভাবিক লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, হিট স্ট্রোকে নারীর মৃত্যু ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত । আওয়ামীলীগ ১৭ – ১৮ বছরে বাংলাদেশকে একটি  গ্যাস চেম্বারে পরিণত করেছে রাউজানে আইনগত সহায়তা দিবস পালিত কুবিতে পুনরায় ক্লাস চলমান রাখার সিদ্ধান্ত শিক্ষক সমিতির চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন আওয়ামী লীগ সরকার কৃষক বান্ধব সরকার : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি তীব্র গরমে ক্লান্ত শ্রমজীবীদের স্বস্তি ‘এক গ্লাস শরবত’

তিতাসে বাড়ির জায়গা নিয়ে সংঘর্ষে নারীসহ আহত-৪

মোঃ জুয়েল রানা, তিতাসঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ জানুয়ারি, ২০২১
  • ১২৬ বার

কুমিল্লার তিতাস উপজেলায় বাড়ির জায়গা নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনায় তিন নারীসহ ৪ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার বিকালে উপজেলার বাঘাইরামপুর গ্রামের খালেক মিয়ার পুরান বাড়িতে। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেছে।

গ্রামবাসী সুত্রে জানা যায়, ওই গ্রামের আশকর আলী ও খালেকগংদের সাথে দীর্ঘদিন ধরে বাড়ির জায়গা নিয়ে বিরোধ চলে আসছে,তারই জের ধরে শনিবার বিকালে আশকর আলীর ছেলে মোস্তফা, হুমায়ুন, মেয়ে রুজিনা, শানু ও নাতি আকাশ সংঘ বদ্ধ হয়ে খালেক মিয়ার ছেলে লিটন, ছেলের বউ হোসনেরা ও শারমিনের উপর অতর্কিত হামলা করে গুরতর আহত করে এবং বসত ঘর ভাংচুর করে। এছড়াও হোসনেরা ও পারভিনের কানে থাকা স্বর্ণের রিং কান ছিড়ে নিয়ে যায় এবং রুনার গলায় থাকা স্বর্ণের চেইন নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। আব্দুল খালেকের ছেলে মফিজ বলেন আশকর আলীগং আমাদের উপর অতর্কিত হামলা করে এবং আমাদের বাড়িতে এসে বসত ঘর ভাংচুর করে। এসময় আমার বৃদ্ধ বাবা বাধা দিলে ওনাকেও লাঞ্চিত করে যাওয়ার সময় আমাদের দুইট গরুকেও এলোপতারী পিটিয়েছে।

এবিষয়ে আশকর আলী বলেন আমি রুপ মিয়ার কাছ থেকে ক্রয় সুত্রে ৩ শতক ভুমির মালিক সেই জায়গায় তারা ঘর তুলে রাখছে, আমি আমার জায়গা ছেড়ে দিতে বলেছি এতে তারা ক্ষিপ্ত হয়ে আমাদের সাথে ঝগরা করেছে। আহতরা হল হোসনেরা(৫০),শারমিন(২৮) ,রুনা(২৫) ও লিটন(২৮)।

এদিকে ওই গ্রামের অনেকেই নাম প্রকাশ না করার শর্তে বলেন প্রভাবশালী এক নেতার ইন্ধনে আশকর আলী গ্রামের নিরহ মানুষের উপর অত্যাচার করে। এঘটনায় খালেক মিয়ার ছেলে হক মিয়ার স্ত্রী শারমিন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছে । তিতাস থানা

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম