1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রধানমন্ত্রীর উপহার নির্মানাধীন ঘরসমূহ পরিদর্শনে চট্টগ্রাম জেলা প্রশাসক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

প্রধানমন্ত্রীর উপহার নির্মানাধীন ঘরসমূহ পরিদর্শনে চট্টগ্রাম জেলা প্রশাসক

কে এম ইউছুফ ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১
  • ৯৫ বার

হাটহাজারী উপজেলার গুমানমর্দন ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমি ও গৃহহীনদের জন্য দেয়া উপহার নির্মাণাধীন ঘরসমূহ পরিদর্শন এবং প্রকল্পটির উপকারভোগীদের সাথে আজ কথা বলেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মোমিনুর রহমান।

জেলা প্রশাসনের কর্মকর্তাগণ ছাড়াও এসময় হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমিন, ইউপি চেয়ারম্যান মো. মুজিবুর রহমান, সচিব মো. আবু তৈয়ব, ইউপি সদস্যগণ এবং উপকারভোগীদের সকলে উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোমিনুর রহমান হাটহাজারীতে বাস্তবায়নকৃত এই প্রকল্পের স্বচ্ছতায় সন্তোষ প্রকাশ করেন। এবং গৃহসমূহের বাকি কাজ সম্পন্নে প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম