1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বিমানবন্দরে ৩০ পিস সোনার বারসহ এক যাত্রী আটক - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বরাদ্দের আগেই বিক্রি হচ্ছে প্রধানমন্ত্রীর আশ্রয় প্রকল্পের উপহারের ঘর ! চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত

বিমানবন্দরে ৩০ পিস সোনার বারসহ এক যাত্রী আটক

( টঙ্গী, উত্তরা) :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ জানুয়ারি, ২০২১
  • ১৪৯ বার

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩০পিস স্বর্ণের বার ও ৯৮ গ্রাম ওজনের স্বর্ণালঙ্কার সহ কাতার ফেরত এক যাত্রীকে আটক করেছে কাস্টমস শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর কর্তৃপক্ষ। আটকৃত যাত্রীর নাম মো: নজরুল ইসলাম (৪০)। জব্দকৃত সোনার ওজন ৩ কেজি ৪৮০ গ্রাম। যার আনুমানিক বাজারমূল্য ২ কোটি ৩২ লাখ টাকা। পরে মঙ্গলবার দিবাগত মধ্যরাতে জিঞ্জাসাবাদ শেষে যাত্রী নজরুলকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে।
বিমানবন্দর থানার ডিউটি অফিসার এসআই মো: কবির হোসেন আজ বুধবার দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, ধৃত মামলার এজাহারভুৃক্ত আসামী মো: নজরুল ইসলামের পিতার নাম মোহাম্বমদ মিয়া। কুমিল্লা জেলার লাকসাম থানার সাতগুড়িয়া গ্রামে তার বাড়ি। নজরুলকে কাল বৃহস্পতিবার জিঞ্জাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে।
কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সহকারী পরিচালক আবু হানিফ মোহাম্মদ আবদুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার বিকেল ৫টার দিকে কাতার এয়ারলাইন্সের (কিউআর -৬৩৮ নম্বরের একটি ফ্লাইট হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে এসে অবতরণ করে। আর ওই বিমানের যাত্রী ছিলেন মো: নজরুল ইসলাম। তিনি বিমানবন্দরে নামার পর গ্রিন চ্যানেল দিয়ে বাহিরে বের হবার সময় তার গতিবিধি সন্দেহজনক মনে করে কাস্টমস শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কর্মকর্তারা। পরে জানতে চাওয়া হয় তার কাছে কোন সোনা আছে কি না ? জিজ্ঞাসাবাদ করা হলে প্রথমে তিনি তা অস্বীকার করেন। এরপর যাত্রী নজরুলের শরীর তল্লাশি করা হয়। তল্লাশীর এক পর্যায়ে তার শরীরের লুকানো অবস্থায় ৩০পিস স্বর্ণের বার ও ৯৮ গ্রাম ওজনের স্বর্ণালঙ্কারসহ তাকে হাতেনাতে আটক করে। এ ঝটিকা অভিযানে নেতৃত্ব দেন কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সহকারী পরিচালক আবু হানিফ মোহাম্মদ আবদুল আহাদ।

তিনি আরও জানান, জব্দ করা ৩০ পিস সোনার বারের প্রতিটির ওজন ১১৬ গ্রাম করে। যার মোট ওজন ৩ হাজার ৪৮০ গ্রাম। প্রাথমিক জিঞ্জাসাবাদে আটক যাত্রী বিদেশ থেকে দেশে সোনা আনার কথা স্বীকার করেছে। জব্দকৃত সোনা ঢাকা কাস্টমস হাউজে জমা করা হয়েছে। আটক যাত্রীকে মঙ্গলবার মধ্যরাতে বিমানবন্দর থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে। এঘটনায় বিমানবন্দর থানায় সোনা চোরাচালান আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম