1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় ৬ শতাধিক এতিম শিশুর মধ্যে শীতের কম্বল বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Установить порты и провайдеры হালদার জলজ বাস্তুতন্ত্র বর্তমানে কার্পজাতীয় মা মাছের ডিম ছাড়ার অনুকূলে নেই” মাগুরায় উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির বিশেষ সভা অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ অন্যতম বাঙালি সত্যজিৎ রায়ের জন্মদিন আজ নবীনগরে তৃষ্ণার্ত মানুষের মাঝে সুপেয় শরবত বিতরণ মহান মে দিবস ২০২৪ ইং উদযাপন উপলক্ষে জাতীয় শ্রমিক ফেডারেশন বাংলাদেশের মানববন্ধন, র‌্যালী, আলোচনা সভা ও কমিটিগঠন সম্পন্ন বিশ বছর পর হারিয়ে যাওয়া বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন 

মাগুরায় ৬ শতাধিক এতিম শিশুর মধ্যে শীতের কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৯ জানুয়ারি, ২০২১
  • ১১৩ বার

মাগুরায় শনিবার ৬ শতাধিক এতিম ও দুস্থ শিশুর মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। দুপুরে মাগুরা সিদ্দিকীয় মাদরাসা প্রাঙ্গণে ঢাকার মীরপুরস্থ মাগুরা ঐক্য ফোরামের পক্ষ থেকে এই কম্বল বিতরণ করা হয়।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত মানুষের মধ্যে এই কম্বল বিতরণ করেন।

এ সময় সংগঠনের আহ্বায়ক রনজু আহমেদ, যুগ্ম আহ্বায়ক তারিকুজ্জামান, সদস্য সচিব তারিকুজ্জামান, মাগুরা পৌর কাউন্সিলর আবু রেজা নান্টু, ইঙ্জিনিয়র তফছিন আহমেদ সহ গণমান্য আরও অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম