1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মীরসরাইতে ভয়েস অব আমেরিকা চট্টগ্রাম বিভাগীয় লিসেনার্স ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

মীরসরাইতে ভয়েস অব আমেরিকা চট্টগ্রাম বিভাগীয় লিসেনার্স ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মীরসরাই প্রতিনিধি:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জানুয়ারি, ২০২১
  • ৩০৬ বার

ভয়েস অব আমেরিকা চট্টগ্রাম বিভাগীয় লিসেনার্স ক্লাবের উদ্যোগে ১৭ই জানুয়ারি বিকেলে মীরসরাইয়ে জে বি উচ্চ বিদ্যালয় মাঠে এই শীতবস্ত্র ও মাস্ক বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়।
এই সময় ভয়েস অব আমেরিকা চট্টগ্রাম বিভাগীয় লিসেনার্স ক্লাবের সভাপতি আবু সুফিয়ান চৌধুরীর সভাপতিত্বে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মীরসরাই শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক বাবু সুভাষ সরকার, বাংলাদেশ হিউম্যান রাইটস ফাউন্ডেশন মীরসরাই শাখার সহ সম্পাদক এমদাদুল হক ভূঁইয়া, জুয়েল নাগ সহ সংগঠনের নেতৃবৃন্দ ।
এই সময় অসহায় হতদরিদ্র প্রায় দুই শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম